ঢাকা রবিবার, ৫ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

তাহলে কি তৃতীয় কোন পক্ষ ফুটবলের সুনাম নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে?

ফিফার ফান্ড স্থগিতের খবর সম্পূর্ণ ভিত্তিহীন: কাজী সালাউদ্দিন

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২১ ০৮:১২; আপডেট: ৮ এপ্রিল ২০২১ ০৯:০৮

ফিফার ফান্ড নিয়ে বাফুফে থেকে সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী এবং সাধারণ সম্পাদক  আবু নাইম সোহাদ সংবাদ সম্বেলন করেছিলেন। আর এই বিষয় নিয়ে গতকাল বুধবার বাফুফের সভাপতি মোঃ কাজী সালাউদ্দিন এক ভিডিও বার্তায় বিভিন্ন তথ্য এবং উক্ত ফান্ড বন্ধ হওয়া নিয়ে কতিথ বিষয় খন্ডন করেছেন।

 

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন বলেছেন, “ফিফা ও বাফুফের ফান্ড নিয়ে যেই কথাগুলো নিয়ে আলোচনা হচ্ছে আসলে তা সঠিক নয় এবং সম্পূর্ণ ভিত্তিহীন। বাফুফে সভাপতি বলেন ফিফা থেকে বাফুফে-তে নিয়মিতই ফান্ড আসছে। গত ১৫ দিন আগেও আসছে, এমনকি আজ বুধবার সকালে এক (০১) লক্ষ ডলার আসছে। এবং ফান্ড আসার উপযুক্ত প্রমানও তিনি দেখান।

 

বাফুফে সভাপতি বলে, ‘মিডিয়াতে কয়েকদিন ধরে দেখছি এই নিয়ে সমালোচনা এবং স্টোরি করছেন, আমি বলবো উক্ত বিষয়টি সত্য নয়। ফিফার সাথে আমাদের এই ব্যপার নিয়ে কোন রকম সমস্যা হয়নি এবং ফান্ড বন্ধ হয়নি।

 

তাহলে কী বলেছে ফিফা? এই বিষয় কাজী সালাউদ্দিন বলেন,

‘ফিফা যেটা বলেছে সেটা ভেরি সিম্পল। সব সময়ই তারা টাকা পাঠানোর আগে ও পরে কিছু পর্যবেক্ষণ করে। এটা করতেই পারে। আমিও তো আমার অফিসে টাকা রিলিজের আগে জিজ্ঞেস করি কি জন্য করছো, কেন করছো। এটা নিয়ে যদি কেউ স্টোরি বানায়, সেটা খুব অপ্রত্যাশিত ও দুঃখের বিষয়। কারণ নিজের দেশকে আমরা নিজেরাই আন্ডারমাইন্ড করি।’

 

বাফুফে সভাপতি বলেন, ‘ফিফা অবশ্যই বাফুফেকে কনসালটেন্ট দিতেই পারে। আমি এরই মধ্যে ফিফাকে অনুরোধ জানিয়েছি এবং ফিফাও আমাকে নিশ্চিত করেছে, এ মাসের মধ্যেই তারা আমাকে কনসালটেন্ট নিয়োগ দেবে। ফিফা আমাকে কনসালটেন্ট দিলে সেই আমাদের সম্পূর্ণ বিষয়গুলো করে দেবে।’




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top