ঢাকা বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

তিনদিনে তিন সংবর্ধনা পাচ্ছেন চ্যাম্পিয়নরা

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:৪৫; আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:৫৪

দীর্ঘ প্রতিক্ষার পর বাংলাদেশের ফুটবলের ক্ষরার মধ্যে যখন একটুকরো চাঁদের হাতছানি নিয়ে আসে বাংলার বাঘিনীরা তখন তাদের নিয়েতো একটু বেশী হবে এটাইতো স্বাভাবিক। কারণ বাংলাদেশের পুরুষ ফুটবল দলটি বাংলার ফুটবল প্রেমীদেরকে শুধুই হতাশা আর ব্যর্থতার গল্প দেখাচ্ছেন দীর্ঘ দিন ধরে। আর মেয়েদের ফুটবলে তার উল্টোটা। 

সাফ চ্যাম্পিয়নশিপের শিরোপা জয় করে দেশে ফেরার পর থেকে ব্যস্ত সময় পার করছেন নারী ফুটবলাররা। মেয়েরা বিভিন্ন গণমাধ্যম হাউজে গিয়ে লাইভ শোতে অংশ নিচ্ছেন। প্রতিদিন বাফুফে ভবনে তারা গণমাধ্যমে দিচ্ছেন সাক্ষাৎকার।

সোমবার থেকে টানা তিনদিন তিনটি সংবর্ধনা পাচ্ছে জাতীয় নারী ফুটবল দল। সোমবার সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে সম্মিলিত সাংস্কৃতিক জোট নারী ফুটবল দলকে সংবর্ধনা দেবে।

আগামীকাল মঙ্গলবার মেয়েদের সংবর্ধনা দেবে বাংলাদেশ সেনাবাহিনী। সন্ধ্যা ৭টায় বাংলাদেশ সেনাবাহিনীর মাল্টিপারপার্স কমপ্লেক্সে দেওয়া হবে এই সংবর্ধনা। এই সংবর্ধনা অনুষ্ঠানে নারী দলের এক কোটি টাকা পুরস্কার পাওয়ার কথা রয়েছে।

পরদিন বুধবার জাতীয় নারী ফুটবল দলকে সংবর্ধনা দেবে রূপায়ন গ্রুপ। বিকেল ৫টায় উত্তরার রূপায়ন সিটিতে সাবিনাদের জন্য সংবর্ধনার আয়োজন করবে রূপায়ন গ্রুপ।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top