ঢাকা শনিবার, ৮ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

কিংসের সাথে নতুন করে দুই বছরের চুক্তি রবসনের 

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ১৭ জুলাই ২০২২ ১৬:০৩; আপডেট: ৮ অক্টোবর ২০২২ ০১:৩২

আরও দুই বছরের জন্য কিংসে রবিনিয়ো। ফ্লুমিনেন্স থেকে ধারে এসে ঝলমলে ফুটবল উপহার দিয়ে বসুন্ধরা কিংসে থিতু হয়েছেন রবসন দি সিলভা রবিনিয়ো। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের সঙ্গে আরও ‍দুই বছরের চুক্তি করেছে প্রিমিয়ার লিগের জায়ান্টারা।

শনিবার দুই পক্ষের মধ্যে চুক্তি হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কিংস সভাপতি ইমরুল হাসান। পারিশ্রমিকের বিষয়ে বিস্তারিত জানাননি তিনি।

“ওর পারফরম্যান্সে আমরা ভীষণ খুশি। এ কারণেই আরও দুই বছরের জন্য রবিনিয়োর সঙ্গে চুক্তি সেরে নিলাম। পারফরম্যান্সের ওপর নির্ভর করে চুক্তির মেয়াদ আরও এক বছর বৃদ্ধির সুযোগও আছে।”

“যেহেতু রবিনিয়োর পারফরম্যান্সে আমরা সন্তুষ্ট এবং নতুন চুক্তি করেছি, স্বাভাবিকভাবে পারিশ্রমিক এবং বোনাসের পরিমাণ আগের চেয়ে বেড়েছে।”

২০২০ সালের অগাস্টে ধারে কিংসে যোগ দেন রবিনিয়ো। পরের বছর লিগের চ্যাম্পিয়ন দলটির সঙ্গে স্থায়ী চুক্তি সারেন ২৬ বছর বয়সী এই ফরোয়ার্ড।

অল্প সময়ের মধ্যেই দৃষ্টিনন্দন ফুটবল খেলে এবং দলের গোলের প্রয়োজন মিটিয়ে ফুটবলপ্রেমীদের মনে জায়গা করে নেন রবিনিয়ো। এ পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে কিংসের হয়ে ৫৮ ম্যাচে করেছেন ৪১ গোল।

চলতি লিগেও কিংসের ৪৮ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকার পেছনে দারুণ অবদান রবিনিয়োর। ১৩টি গোল করে আসরের চতুর্থ সর্বোচ্চ গোলদাতা তিনি এ মুহূর্তে। ২০২০-২১ মৌসুমে ২১ গোল করে হয়েছিলেন লিগের সর্বোচ্চ গোলদাতা।

কিংসের হয়ে এ পর্যন্ত দুটি শিরোপা জিতেছেন রবিনিয়ো; ২০২০-২১ মৌসুমের প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপ।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top