ঢাকা শনিবার, ৮ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

যুক্তরাষ্ট্রের ব্যাবসায়ী টড বোয়েলি চেলসির নতুন সভাপতি

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২৩ জুন ২০২২ ১৭:১৬; আপডেট: ২৩ জুন ২০২২ ১৭:১৯

 

চেলসির নতুন চেয়ারম্যান টড বোয়েলি। ব্রুস বাকের পদত্যাগের পর চেলসির নতুন চেয়ারম্যান হয়েছেন টড বোয়েলি। একই সঙ্গে ক্রীড়া পরিচালকের দায়িত্ব থেকে ম্যারিনা গ্রানোভস্কায়া সরে যাওয়ায় অন্তবর্তীকালীন ওই দায়িত্বটিও পালন করবেন তিনি।

ক্লাবের মালিকানা নেয়া বোয়েলি দলবদলের বিষয়ও নিয়ন্ত্রন করায় পরিচালকের দায়িত্ব থেকে পদত্যাগ করেন গ্রানোভস্কায়া। রোমান আব্রামোভিচের কাছ থেকে চেলসি কিনে নেয়ার পর ক্লাবটির নতুন বোর্ডের শীর্ষস্থানগুলোতে বসতে যাচ্ছেন বোয়েলি - ক্লিয়ারলেক কনসোর্টিয়ামের স্বত্বাধিকারীরা।

বোয়েলি বলেন, ‘চেলসি এফসির অভিভাবক হিসেবে এখন আমরা ক্লাবটি নিয়ে দীর্ঘমেয়াদি পরিকল্পনা বাস্তবায়ন শুরু করেছি। যাতে ক্লাবের একনিষ্ঠ ভক্তদের রোমঞ্চকর অভিজ্ঞতা দেয়া য়ায় এবং চেলসির ইতিহাসের সাথে সামঞ্জস্য রেখে সেরা সম্মান বজায় রাখার চ্যালেঞ্জ ধরে রাখা যায়।

প্রতিটি ক্ষেত্রে ঐক্যবদ্ধ কাজের মাধ্যমে আমরা মাঠে এবং মাঠের বাইরে সব জায়গায় জয়ের ব্যাপারে প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের পক্ষ থেকে সে  কার্যক্রম শুরু হয়ে গেছে।’

ক্লিয়ারলেকের প্রধানদের সঙ্গে চেলসির সহ-নিয়ন্ত্রক মালিক বেহদাদ এগবালি ও হোসে ফেলিসিয়ানোকেও ব্লুজদের নতুন বোর্ডে যুক্ত করা হয়েছে।

facebook sharing button
twitter sharing button
messenger sharing button
whatsapp sharing button
sharethis sharing button



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top