ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

শেখ জামালকে ৩ উইকেট-এ পরাজিত করে টেবিলের ২য় স্থানে প্রাইম ব্যাংক

স্পোর্টস ডেস্ক : এম.এ রনী | প্রকাশিত: ৮ জুন ২০২১ ২১:৩২; আপডেট: ৯ জুন ২০২১ ১৩:৪৫

নাসিরের শেখ জামালের বিপক্ষে তামিমের প্রাইম ব্যাংকের ৭ উইকেটের জয়। আজ মঙ্গলবার ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টিতে প্রথমে ব্যাট করে শেখ জামাল ৯ ইউকেট হারিয়ে ১৩৩ রানের টার্গেট দেয় প্রাইম ব্যাংক-কে। কিন্তু সহজ লক্ষকে কঠিন করেই জিতলো প্রাইম ব্যাংক। এই জয়ে ৫ ম্যাচের চারটিতে জয় লাভ করে পয়েন্ট টেবিলে দুইয়ে অবস্থান তামিমদের।

 

বিকেএসপির চার নম্বর মাঠে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেওয়া শেখ জামাল বড় সংগ্রহ দাঁড় করাতে পারেনি। সোহরাওয়ার্দী শুভর ব্যাট থেকে আসে সর্বোচ্চ ৩৪ রানের ইনিংস। এছাড়া ওপেনার সৈকত আলীর ব্যাট থেকে আসে ২৮ রান। আগের দুই ম্যাচের মতো এই ম্যাচেও ব্যর্থ হয়েছেন আশরাফুল ও নাসির। আশরাফুল ১৬ ও নাসির ১১ রান করে আউট হয়েছেন।

 

প্রাইম ব্যাংকের রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান ২টি করে উইকেট নিয়েছেন।

 

১৩৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে প্রাইম ব্যাংক ওপেনিং জুটিতেই পায় ৬৯। ২৭ বলে ২৩ রান করে তামিম আউট হন। সঙ্গীকে হারিয়ে ফিরে যান সর্বোচ্চ রানের ইনিংস খেলা রনি তালুকদারও। ৩৪ বলে ৪ চার ও ২ ছক্কায় ৪৮ রান করে সালাউদ্দিন শাকিলের বলে আউট হন রনি।

 

এদিকে চলতি লিগে আজই নিজের সেরা ব্যাটিং করেছেন এনামুল হক। ৩৩ বলে ৩৫ রান করে লেগ স্পিনার তানভীর হায়দারের শিকার হন প্রাইম ব্যাংকের অধিনায়ক। এরপর ৩ বল বাকি থাকতে ৩ উইকেট হারিয়ে দলকে জয়ের বন্দরে নিয়ে যান মোহাম্মদ মিঠুন (২১*) ও আরফাত জুনিয়র (২*)।

 

সালাউদ্দিন শাকিল ১২ রানে সর্বোচ্চ ২ উইকেট নেন। বাকি উইকেটটি নেন তানভীর হায়দার।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top