ঢাকা বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

৭তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০২২ উদ্বোধন

ব্যাডমিন্টন ও টেবিল টেনিস খেলোয়ারদের জন্য আধুনিক ডরমিটরি ভবণ নির্মান করা হবে: ক্রীড়া প্রতিমন্ত্রী

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২৪ জুলাই ২০২২ ১৬:৪৭; আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৭:০৮

 

৭তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০২২ এবং শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম এর আধুনিকায়ন কাজের উদ্বোধন। 

আজ ২৩ জুলাই (রবিবার) দুপুরে রাজধানীর শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের উদ্যোগে ৩৭ তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০২২ এর উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

একইসাথে ৩ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম এর আধুনিকায়ন কাজের উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

 

বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ড. আবদুল মালেক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ক্রীড়ার মানোন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এরই ধারাবাহিকতায় আজ ৩ কোটি ৬ লক্ষ টাকা ব্যয়ে শহীদ তাজউদ্দীন আহমেদ উডেন ফ্লোর জিমনেসিয়াম এর আধুনিকায়ন কাজের উদ্বোধন করা হলো।

তিনি আরো বলেন, আমরা চলতি অর্থ বছরে ব্যাডমিন্টন ও টেবিল টেনিস খেলোয়াড়দের আবাসন সংকট সমাধানে একটি পুর্নাঙ্গ ও আধুনিক ডরমিটরি ভবন নির্মাণ করা হবে যেখানে তারা প্রাকটিসেরও সুযোগ পাবে।

উল্লেখ্য, জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ ২০২২ এ সারা দেশের ৭৩টি দলের মোট ৩৮৫জন খেলোয়ার  অংশগ্রহণ করছে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top