ঢাকা বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

বৃহস্পতিবার রাত থেকে আগামী ৫০ ঘন্টা ‘কারিগরি উন্নয়ন’ কাজের জন্য ডেসকোর প্রিপেইড মিটার রিচার্জ করা যাবে না

ডেসকোর প্রিপেইড মিটার রিচার্জ করা যাবে না

নিউজ ডেস্ক | প্রকাশিত: ২৯ জুন ২০২২ ১৭:৩৩; আপডেট: ২৯ জুন ২০২২ ১৭:৩৪

 

৫০ ঘণ্টা রিচার্জ করা যাবে না ডেসকোর প্রিপেইড মিটার। ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) আওতাধীন এলাকায় বৃহস্পতিবার রাত থেকে ৫০ ঘণ্টা প্রিপেইড মিটারের রিচার্জ সেবা বন্ধ থাকবে।

‘কারিগরি উন্নয়ন’ কাজের জন্য ওই সময় রিচার্জ সেবা বন্ধ রাখা হবে বলে ঢাকা শহরের উত্তর ও পূর্ব অঞ্চলে বিদ্যুৎ বিতরণকারী কোম্পানি ডেসকো এক সংবাদ বিজ্ঞিপ্তিতে জানানো হয়েছে।

সেজন্য ডেসকোর সাড়ে ৫ লাখ গ্রাহককে মিটারে পর্যাপ্ত পরিমাণ ব্যালেন্স রাখার অনুরোধ জানানো হয়েছে, যাতে নিরবচ্ছিন্ন বিদ্যুৎপ্রাপ্তি নিশ্চিত করা যায়।

ডেসকোর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বৃহস্পতিবার রাত ৯টা ৫৯ মিনিট থেকে শনিবার রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ডেসকোর সকল প্রিপেইড মিটার রিচার্জ বন্ধ থাকবে।

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক কাওসার আমীর আলী বলেন, “আমাদের ১৬টা বিভাগকে ২৪ বিভাগে উন্নীত করছি। গ্রাহকদের নতুন নতুন বিভাগে ভাগ করতে হবে। সেজন্য সার্ভারে কাজ করতে হবে।

“এ কারণে ওই সময়টুকু বন্ধ থাকবে। গ্রাহকরা যেন আগেভাগেই মিটার রিচার্জ করে রাখেন, সেই অনুরোধ আমরা জানিয়েছি।”

১৯৯৮ সালে কার্যক্রম শুরু করা ডেসকো মিরপুর, পল্লবী, কাফরুল, কল্যাণপুর, ক্যান্টনমেন্ট, গুলশান, বনানী, মহাখালী, উত্তরা, উত্তরখান, দক্ষিণখান, বাড্ডা, বারিধারা, টঙ্গী এবং পূর্বাচলসহ রাজধানী উত্তর ও পূর্ব অংশ এবং রাজধানীর আশেপাশের প্রায় ৪০০ বর্গকিলোমিটার এলাকাজুড়ে বিদ্যুৎ বিতরণের দায়িত্বে রয়েছে।

ডেসকোর হিসাবে, ২০২১ সালের জুন পর্যন্ত সময়ে তাদের গ্রাহক সংখ্যা ছিল ১০ লাখ ৮১ হাজার ৮৪৭। এর মধ্যে প্রেপেইড মিটার ব্যবহার করেন ৫ লাখ ৬২ হাজার ৮৯২ জন গ্রাহক।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top