ঢাকা বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮

আব্দুল হালিম একাডেমীকে টপকে গোল ব্যবধানে সেমিফাইনাল নিশ্চিত করলো সানরাইজার্স

বড় জয় দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো সানরাইজার্স

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১ ১৬:৫৪; আপডেট: ২৬ জানুয়ারী ২০২২ ০৬:১৪

বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমি কাপ-২০২১

বড় জয় দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো সানরাইজার্স। সেমিতে যেতে হলে সানরাইজার্সকে কমপক্ষে ৩-০ গোলে ব্যবধানে জয় দরকার ছিল। কিন্তু সানরাইজার্স ম্যাচ জয় করলো ৪-০ গোলে। এই জয়ের মাধ্যমে মোঃ আব্দুল হালিম ফুটবল একাডেমীকে হটিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের একাডেমীটি।

বড় জয় দিয়ে সেমিফাইনাল নিশ্চিত করলো সানরাইজার্স ফুটবল একাডেমী বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায়, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সার্বিক সহযোগিতায় এবং বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ) এর আয়োজনে ৩য় বারের মতো পল্টনের আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশের তৃণমূল ফুটবল ইতিহাসের দেশ সেরা আয়োজন ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’।

 

আজ শুক্রবার তৃতীয় দিনে দুইটি খেলা অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় প্রথম ম্যাচে ব্রাহ্মণবাড়িয়ার সানরাইজার্স ফুটবল একাডেমী ৪-০ গোলে পিরোজপুরের মোহামেডান ফুটবল একাডেমীকে হারায়। ম্যাচের ২৪ মিনিটে মিরাজ, ৪২ ও ৪৫ মিনিটে মাসুদ রানা দুই গোল করে প্রথমার্ধে ৩-০ গোলে দলকে এগিয়ে দেয়।

 

পরবর্তীতে ৫৯ মিনিটে হেড করে দলকে এগিয়ে দেন আবু সায়েম সরকার। একটি গোলও শোধ না করতে না পেরে ৪-০ গোলে হার নিয়ে মাঠ ছাড়ে মোহামেডান ফুটবল একাডেমী।

 

সেরা খেলোয়াড় সানরাইজার্স ফুটবল একাডেমীর মাসুদ রানার হাতে ক্রেস্ট তুলে দেন ঢাকা পোস্ট পত্রিকার বিনোদন বিভাগের প্রধান রবিউল ইসলাম জীবন।

 

দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল রহিমনগর ফুটবল একাডেমী বনাম ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমী। এ ম্যাচে রহিমনগরকে ৩-০ গোলে হারা ফুলবাড়ী ফুটবল ফাইটার্স।

সাজেদুল ইসলাম জাহিদ ২ গোল ও অধিনায়ক ফরিদুল ইসলাম ১ গোল করে দলের জয়ে অবদান রাখেন। সেরা খেলোয়াড় ফুলবাড়ী ফুটবল ফাইটার্স একাডেমীর সাজেদু ইসলাম জাহিদের হাতে পুরস্কার তুলে দেন, ক্রীড়া সংগঠক মো. ইয়াহিয়া এবং বিএফএসএফ এর সহ সভাপতি ইফতেখার রহমান খান।

 

জয়-পরাজয় নির্ধারিত হলেও দুই দলই টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে। সারাদেশ হতে অংশগ্রহনকারী ১২টি ফুটবল একাডেমী দল নিয়ে আজ ২৪ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৩ ডিসেম্বর পর্যন্ত চলবে ১০ দিন ব্যাপী এ টুর্নামেন্ট। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

 

আগামীকালের খেলার সূচী দুপুর ১টা- সুইহলামং ফুটবল একাডেমী বনাম ছাগলনাইয়া ফুটবল একাডেমী।

দুপুর ৩টা- ইপিলিয়ন ফুটবল একাডেমী বনাম এসএফসিএ ফুটবল কোচিং একাডেমী।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top