ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ৩ কার্তিক ১৪২৮

বাদল রায়ের স্ত্রীর কাছে প্রধানমন্ত্রীর তরফ থেকে ২৫লক্ষ টাকার সঞ্চয়পত্র ও একটি ফ্লাট উপহার

বাদল রায়ের নামে হচ্ছে বঙ্গবন্ধু স্টেডিয়ামের প্রেসবক্স: ক্রিড়া প্রতিমন্ত্রী

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২১ ১৫:৩৪; আপডেট: ১৮ অক্টোবর ২০২১ ১৫:৪৭

 

ক্রীড়াবিদদের জন্য প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার এক কোটি দশ লক্ষ টাকার চেক ও একটি ফ্লাটের বরাদ্দপত্র প্রধানমন্ত্রীর পক্ষে বিরতণ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি। জাতীয় ক্রীড়া পরিষেদের সম্বেলন কক্ষে সাতজনে হাতে এই আর্থিক অনুদান প্রদান করা হয়। 

 

কৃতী ফুটবলার ও সংগঠক প্রয়াত বাদল রায়ের পরিবারের সদস্যদের হাতে ২৫লক্ষ টাকা পরিমানের সঞ্চয়পত্রের চেক ও একটি ফ্লাটের বরাদ্দপত্র তুলে দেওয়া হয়। ক্রীড়া প্রতিমন্ত্রীর হাত থেকে বুঝে নেয় বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়।

 

 

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল জানিয়েছেন, ফুটবলে বাদল রায়ের অবদান অনেক। বাদল রায়ের সম্মানার্থে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রেসবক্সটির বাদল রায়ের নামে নামকরণ করা হবে।

 

প্রয়াত বাদল রায়ের স্ত্রী মাধুরী রায় বলেন, প্রধানমন্ত্রীর এই উপহার চমক হয়ে এসেছে। তিনি আরও বলেন, বাদল রায়ের কাছে মাননীয় প্রধানমন্ত্রী ছিলেন একজন মমতাময়ী মায়ের মতো। প্রধানমন্ত্রীর এই উপহার আমার জন্য অনেক আশির্বাদ। তার আশির্বাদ আমার উপর আছে এটাই আমাদের জন্য অনেক বড় পাওয়।

 

প্রধানমন্ত্রীর তরফ থেকে প্রাপ্ত অনান্য ক্রিড়াবীদরা হলেন, শুভাস হাগ, তন্দ্রমী শিকদার, সাব্বির হোসেন, সাইফুল ইসলাম ভোলা, আকরাম হোসেন সরকার ও আমিনুল ইসলাম সরকার।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top