925

06/24/2021 শুভশ্রীর হাসপাতালে ভর্তির গুজব

শুভশ্রীর হাসপাতালে ভর্তির গুজব

ডেস্ক রিপোর্ট

২৭ এপ্রিল ২০২১ ১৬:২৩

করোনায় আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। কিছুদিন আগে নায়িকা নিজেই সেই খবর দিয়েছিলেন। সম্প্রতি গুজব রটেছে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। 

গুজব থামাতে সামাজিক মাধ্যমে মুখ খুললেন শুভশ্রী। সেখানে তিনি লিখেছেন, ‘সব দিকে রটিয়ে দেওয়া হচ্ছে আমি নাকি হাসপাতালে। কেউ এই খবর বিশ্বাস করবেন না। আমি ভালো আছি। কয়েকদিনের মধ্যে আমার করোনা সেরেও যাবে’। 

শুভশ্রী আরও জানান বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। সাবধানে আছেন। ছেলেকে সামলাচ্ছেন তার স্বামী পরিচালক রাজ চক্রবর্তী। আর বাড়িতে সবাই সুস্থ আছেন। 

২০ এপ্রিল করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন শুভশ্রী। এরপর থেকে ছেলে ইউভানকে সরিয়ে নেওয়া হয় তার কাছ থেকে। অন্যদিকে নির্বাচনের প্রচার এতদিন ব্যস্ত ছিলেন রাজ। এখন ছেলের দেখাশোনা করছেন এই পরিচালক। 

শুভশ্রীর করোনায় আক্রান্তের দিনই খবর পাওয়া যায় টলিউড তারকা জিৎও করোনা পজিটিভ। গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন তারা। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এলো তার।

উল্লেখ্য, ভারতে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। পশ্চিমবঙ্গে অবস্থাও বেশ খারাপ। টলিউডের নায়ক-নায়িকা থেকে রাজনীতিবিদ সবাই এই মহামারির কবলে পড়ছেন। এর আগে অভিনেত্রী ঐন্দ্রিলা, সুদীপ্তা চক্রবর্তী, চান্দ্রেয়ী ঘোষ, রূপা গঙ্গোপাধ্যায়সহ অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। 


যোগাযোগ: ৪৪৬ (৪র্থ তলা), নয়াপাড়া, ধনিয়া, যাত্রাবাড়ি, ঢাকা-১২৩৬
মোবাইল:
ইমেইল: sangbadprotidinnews24@gmail.com