3938

01/30/2023 সাফ জয়ী অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরাতে সংবর্ধনা

সাফ জয়ী অধিনায়ক সাবিনাকে সাতক্ষীরাতে সংবর্ধনা

সাতক্ষীরা প্রতিনিধি:

২৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩২

 

নিজ শহরেও ছাদখোলা গাড়িতে সাবিনাকে সংবর্ধনা। নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুনকে ফুল দিয়ে বরণ করে নেন সাতক্ষীরাবাসী। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বেলা ১১টায় সার্কিট হাউজ মোড়ে বিভিন্ন ক্রীড়া সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

পরে সাতক্ষীরা ক্রীড়া সংস্থার একটি পিকআপে চড়ে গোল্ডেন বুট ও সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের ট্রপি হাতে শহর ঘুরে বেড়ান তিনি। এসময় হাত নেড়ে তাকে বরণ করে নেন জেলাবাসী।

এর আগে ভোরে ঢাকা থেকে সাতক্ষীরার সবুজবাগের বাড়িতে আসেন সাবিনা খাতুন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এসময় সাবিনা খাতুন জানান, একজন মেয়েকে খেলোয়াড়ি জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য প্রচুর সংগ্রাম করতে হয়। মেয়েরা ফুটবল খেলবে এমনটা নিজের পরিবারেরও কেউ মেনে নেন না। তবুও অদম্য মনোবল ও স্থানীয় কোচ প্রয়াত আকবর আলীর উৎসাহে আজ এ পর্যায়ে এসেছি।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি হুমায়ুন কবির জানান, শনিবার দুপুরে ১২টায় সাবিনা খাতুনকে সংবর্ধনা দেওয়া হবে। মাসুরা পারভীন এখনো বাড়িতে আসেননি। তাদের দুজনকে এক সঙ্গে সংবর্ধনা দেওয়া হবে।

সাতক্ষীরার পলাশপোলে ১৯৯৩ সালে সাবিনা খাতুনের জন্ম। ২০০৭ সালে অষ্টম শ্রেণিতে পড়াকালীন ফুটবলে পা রেখেছিলেন তিনি। ২০০৯ সালেই জাতীয় দলে সুযোগ পান তিনি। এরপর আর পেছনে তাকাতে হয়নি। খেলোয়াড়ি জীবনের শুরু থেকে বাবার মত সঙ্গে থেকেছেন শহরের চালতে তলার আকবার আলী।

 


যোগাযোগ: ৪৪৬ (৪র্থ তলা), নয়াপাড়া, ধনিয়া, যাত্রাবাড়ি, ঢাকা-১২৩৬
মোবাইল:
ইমেইল: sangbadprotidinnews24@gmail.com