1076

10/27/2021 হারের বৃত্তে থাকা ব্রাদার্সকে গোল বন্যায় ভাসালো আবাহানী

হারের বৃত্তে থাকা ব্রাদার্সকে গোল বন্যায় ভাসালো আবাহানী

স্পোর্টস ডেস্ক

৪ মে ২০২১ ১৮:৪৬

ব্রাদার্স মাঠে নামবে আর হারবে এটা যেন এক প্রকার নিয়মে পরিণত হয়ে গেছে। তার ব্যতিক্রম হলোনা এই ম্যাচেও। ম্যাচ জয়ের কোন পরিকল্পনার ছিটে ফোটা দেখা যায় না ব্রাদার্স ইউনিয়ন এর খেলায়। 

চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস তাদের জয়ের ধারা অব্যাহত রেখে দুই বাংলাদেশী খেলোয়ারের গোলে পুলিশ এফসি কে ২-০ গোলে পরাজিত করে। শিরোপা জয়ের পথকে আরও সমৃদ্ধ করল।

 

 

খেলার শুরু থেকেই ব্রাদার্স ইউনিয়ন এর খেলাতে ছিল অগোছালো আর পরিকল্পনাহীনের মহরা। তুলানামুলক ভাবে আবাহানী লিঃ কিছুটা চাপ প্রয়োগ করে খেলেতে থাকে ম্যাচের শুরু থেকে। ভঙ্গুর ব্রাদার্স এর উপর চাপ প্রয়োগ এর ফল হিসেবে ম্যাচের ২২ মিনিটেই লিড পায় আবাহানী লিঃ।

 

বঙ্গবন্ধু জাতীয়  স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় পর্বের ম্যাচে আজ বিকাল ৪টা মুখোমুখি হয় ঢাকা আবাহানী লিঃ এবং ব্রাদার্স ইউনিয়ন লিঃ। ম্যাচটি আবাহানী লিঃ ৫-২ গোল ব্রাদার্স ইউনিয়ন লিঃ-কে পরাজিত করে। আবাহানী লিঃ এর পক্ষে সানডে, নাসির উদ্দিন, জুয়েল, বেলফোর্ট ও রুবেল যথাক্রমে ২২, ৪০, ৪৪, ৬২ ও ৭৯ মিনিটে পাঁচটি গোল করেন।

 

অন্যদিকে, ব্রাদার্স ইউনিয়ন লিঃ এর পক্ষে উগোচুকওয়া ৭৭ মিনিটে একটি এবং ৯০+৪ মিনিটে পেনাল্টি থেকে আরও একটি গোল করেন।

 

দিনের দ্বিতীয় ম্যাচে বসুন্ধরা কিংস ও পুলিশ এফসি মুখোমুখি হয় সন্ধ্যা ৭ টায়। বসুন্ধরা কিংস তাদের জয়ের রথ চলমান রেখে শিরোপা জয়ের পথটি আরও সমৃদ্ধ করে। এই ম্যাচে বসুন্ধরা কিং এর কোন বিদেশী খেলোয়ার গোল করতে পারে নি। বাংলাদেশী সবুজ আর তপু বর্মন স্কোর করেন। ম্যাচটিতে বসুন্ধরা কিংস ২-০ গোলে পুলিশ এফসি-কে পরাজিত করে। বসুন্ধরা কিংস এর পক্ষে  সবুজ ও তপু বর্মন যথাক্রমে ৫৯ ও ৬২ মিনিটে দু’টি গোল করেন।

 

 

দিনের তৃতীয় খেলায় রাত ৯টায় মুখোমুখি হয় শেখ রাসেল ও রহমতগঞ্জ এমএফএস। শেখ খবর পাওয়া পর্যন্ত ম্যাচের ৭০মিনিট চলছে খেলায় শেখ রাসেল ৩-০ গোলে এগিয়ে আছে।

 

 


যোগাযোগ: ৪৪৬ (৪র্থ তলা), নয়াপাড়া, ধনিয়া, যাত্রাবাড়ি, ঢাকা-১২৩৬
মোবাইল:
ইমেইল: sangbadprotidinnews24@gmail.com