ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

রাজধানীতে অসহায় মানুষের মাঝে যুবলীগের রান্না করা খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১ ২০:১৬; আপডেট: ১৮ জুন ২০২১ ২১:৫৯

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে প্রতিদিনের ন্যায় সোমবার (১৩তম রমজান) প্রায় ১ হাজার অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।

খাবার বিতরণের পূর্বে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোয়াজ্জেম হোসেন,সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, মহিলা সম্পাদক এ্যাড. মোক্তা আকতার, উপ শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক আল মাহমুদ টুকু, উপ তথ্য প্রযুক্তি ও যোগাযোগ সম্পাদক এনআই আহমেদ সৈকত, উপ ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ কৃষি ও সমবায় সম্পাদক মোল্লা রওশন জামির রানা, উপ আন্তর্জাতিক সম্পাদক সফেদ আশফাক তুহিন, উপ বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাসেদুল হাসান সুপ্ত, সহ সম্পাদক সামিউল আমিন, সহ সম্পাদক কামরুল হাসান লিংকন, সহ সম্পাদক একেএম মোক্তাদির রহমান শিমুল, সহ সম্পাদক মনিরুজ্জামান পিন্টু, সহ সম্পাদক গোলাম ফেরদৌস ইব্রাহিম, সহ সম্পাদক আবদুর রহমান জীবন সহ কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দ।

এছাড়াও ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ সভাপতি কামাল উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু,দপ্তর সম্পাদক এমদাদুল হক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গোফরান গাজী, উপ ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক শাহজালাল রিপন, উপ কৃষি ও সমবায় সম্পাদক নজরুল ইসলাম সরকার, সদস্য এমআর মিঠু প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশক্রমে এই ধারাবাহিক কর্মসূচি পালন করা হয়। 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top