ঢাকা বৃহঃস্পতিবার, ২৪ জুন ২০২১, ১০ আষাঢ় ১৪২৮

রাজধানীতে ছিন্নমূল মানুষের মাঝে বিডি সমাচার ফাউন্ডেশনের সাহরি বিতরণ

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৬ এপ্রিল ২০২১ ১৯:০৯; আপডেট: ২৪ জুন ২০২১ ০৬:২৩

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপে লকডাউন দিতে বাধ্য হয় সরকার, এতে বন্ধ হয়ে যায় খেটে খাওয়া দিন মজুরদের উপার্জনের চাকা, দেখা দেয় খাদ্য সংকট এরই মধ্যে শুরু হয় পবিত্র মাহে রমজান। করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনায় শহরের সব হোটেল রেস্তোরাঁ বন্ধ থাকে। অনেক মানুষ না খেয়েই রোজা থাকছে। অসহায় ও ছিন্নমূল মানুষ গুলোর জীবন কাটছে এক অনিশ্চয়তার মাঝে। ঠিক এমন পরিস্থিতিতে সহযোগিতার হাত বাড়িয়েছে বিডি সমাচার ফাউন্ডেশন।
 
সোমবার( ২৬ এপ্রিল) ১৩ রমজানে বিডি সমাচার ফাউন্ডেশনের উদ্যোগে গভীর রাতে ছিন্নমূল ও পথচারীদের মাঝে রাজধানীর মতিঝিল,আরামবাগ, ফকিরাপুল,কমলাপুর, শাহাজানপুর এ সাহরি বিতরণ করা হয়।
 
এ সময় উপস্থিত ছিলেন, বিডি সমাচার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন, ফাউন্ডেশনের সদস্য,বিডি সমাচার এর স্টাফ রিপোর্টার মিঠু চন্দ্র শীল, ফাউন্ডেশনের সদস্য হাবিবুর রহমান, কাজী আব্দুল খালেক, মো: আনিসুল ইসলাম,রাজীব খান প্রমুখ।
.
বিডি সমাচার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং বিডিসমাচার২৪ডটকমের সম্পাদক মোঃ মহসিন হোসেন বলেন,গভীর রাতে রাজধানীর বিভিন্ন বস্তি,কলোনী, রেলওয়ে স্টেশনে না গেলে বুঝাই সম্ভব না যে মানুষ বাস্তবে কতটা অসহায় জীবনযাপন করছে। খোলা আকাশের নিচে, খেয়ে না খেয়ে দিনের পর দিন মানবেতর জীবন কাটছে মানুষের। তাই সমাজের বিত্তশালীদের আহবান করবো নিজের সাধ্যানুযায়ী অসহায় মানুষের পাশে দাড়াতে। অনেক মানুষ না খেয়েই রোজা থাকছে। তাই ছিন্নমূল মানুষের মাঝে সাধ্যমতো সাহরি বিতরণ করছি।
উল্লেখ্য, ২০২০ সালের প্রথম দিকে দেশে করোনা শনাক্ত হওয়ার পর যখন প্রথম লকডাউন ঘোষণা করে সরকার,তখন অসহায় মানুষের পাশে পাশে দাঁড়াতেই বিডি সমাচার ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়।
 



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top