ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

মেয়েদের লিগ অনিশ্চিত

সংবাদ প্রতিদিন | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১ ১৩:৩১; আপডেট: ২৪ এপ্রিল ২০২১ ১৪:৪৩

 


এমনিতেই মেয়েদের ফুটবল দেশের মাটিতে খুবই কম আয়োজন করা হয়। তারপর এই হারাধনের মতো একটি লিগ সেই লিগ মাঠে গড়ানো এখোনো অনিশ্চিত যা মেয়েদের ফুটবল ভবিষ্যত আরো আধারে পড়ে গেলো। গত ৩১ মার্চ আটটি দল নিয়ে মেয়েদের লিগ শুরু হয়েছিল বীরশ্রেষ্ঠ শহীদ মোস্তফা কামাল স্টেডিয়ামে। প্রথম পর্ব শেষ হতে না হতেই করোনারা জন্য লিগ বন্ধের থাবা পড়ে মেয়েদের লিগে। আর দেশব্যাপী লকডাউনের কারণে এখনতো এর ভাগ্যও অনিশ্চিত!

 
 

এবারের মেয়েদের লিগে অংশগ্রহনকারী একটি ক্লাব একজন কর্মকর্তা জানান, দেশে এমনিতে খুব কম মেয়েদের লিগ অনুষ্ঠিত হয়। মেয়েদের লিগ অনিয়মিত হওয়াতে মেয়েদের ফুটবলের প্রতি আগ্রহ কমে যাবে। এমনিতেই দল গঠন করতে আমাদের অনেক খেলোয়ার সংকটে পড়তে হয়। আমরা দৃঢ় বিশ্বাস করি মেয়েদের ফুটবল মাঠে ফেরাতে বাফুফে তাদের সঠিক সিদ্ধান্ত নিবে।

 
 

 

মহিলা লিগ নিয়ে বাফুফের  মহিলা উইং কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, ‘ছেলেদের লিগ ৩০ এপ্রিল মাঠে গড়াবে। সেই লিগ করোনার মধ্যে ঠিকঠাক ভাবে হলেই আমরা তখন মেয়েদের লিগটি শুরু করতে পারবো। আসলে আমরা মেয়েদের নিয়ে কোনও ঝুঁকি নিতে চাইছি না। প্রয়োজনে ঈদের পর ফের লিগ শুরু হবে।’




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top