ঢাকা সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

চ্যাম্পিয়নদের সংবর্ধনা দিতে বিমানবন্দরে ঢল

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৯; আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৫

স্বপ্নকে বাস্তবায়য়নে কঠোর পরিশ্রম আর কঠিন অধ্যবসায় দিয়ে করতে হয়, তা করে দেখিয়েছে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দল। দীর্ঘ সময় পরিবার থেকে দুরে থাকা, বিভিন্ন উৎসবেও পরিবারের কাছে যেতে পারেনি নারী ফুটবলাররা। করে গেছে কঠোর অনুশীলন।

তারই ফসল হিসেবেই আজ তারা স্বপ্নকে জয় করতে পেরেছে। জয় করে এনেছে দক্ষিন এশিয়ার ফুটবলের সর্বোচ্চ ট্রফিটি। তারা ফিরলো দেশের মাটিতে বীরের বেশে। আর তাদের বরণ করবে না এই দেশের ফুটবল প্রেমী মানুষ তা কি করে হয়।

তাইতো তাদের বরণ করতে বিমানবন্দর এলাকায় হাজারো ক্রীড়াপ্রেমীর ঢল। বাংলাদেশ বিমানের ফ্লাইট নম্বর বিজি ৩৭২ দুপুর ১২টা ১৫তে কাঠমন্ডু বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে। দুপুর ১টা ৪০ মিনিট নাগাদ নারী দলকে বহনকারী বিমান অবতরণ করে বিমানবন্দরে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দিচ্ছে। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান নারী ফুটবলার ও স্টাফদের দিচ্ছেন ফুলেল সংবর্ধনা। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্মকর্তারাও বরণ করে নিচ্ছেন মেয়েদের।

এরপর বিমানবন্দর থেকেই ছাদখোলা বাসে শুরু হবে বিজয় উদযাপন। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে এ অভ্যর্থনা চলবে বাফুফে পর্যন্ত। সাফজয়ী মেয়েদের বিমানবন্দর থেকে কাকলি হয়ে, মহাখালি ফ্লাইওভার দিয়ে শহীদ জাহাঙ্গীর গেট যাবে। সেখান থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে দিয়ে বিজয় সরণী, তেজগাঁও, মৌচাক ফ্লাইওভার দিয়ে কাকরাইল যাবে। এরপর ফকিরেরপুল, আরামবাগ, শাপলা চত্বর দিয়ে পৌঁছাবে মতিঝিলের বাফুফে ভবনে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top