ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঢাকা আইনজীবী সমিতির ক্রীড়া সম্পাদক ওয়াকিলুর রহমান নির্বাচিত

নিউজ ডেস্ক | প্রকাশিত: ৪ মার্চ ২০২৪ ১৭:৪৬; আপডেট: ১৯ এপ্রিল ২০২৪ ০০:৪০

 

ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী মো. ওয়াকিলুর রহমান। তিনি আওয়ামী লীগ আইনজীবীদের সংগঠন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মনোনীত প্যানেল থেকে ক্রীড়া সম্পাদক পদে নির্বাচন করেন। দ্বিতীয় সর্বোচ্চ ৫৬৩৪ ভোট পেয়ে এ পদে নির্বাচিত হয়েছেন তিনি।

 

 

এডঃ ওয়াকিলুর রহমান কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার আদমপুর গ্রামের কৃতি সন্তান। তিনি বিশিষ্ট ব্যবসায়ী ও বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুর রহমান ও রত্নগর্ভা মনোয়ারা বেগম এর দ্বিতীয় সন্তান। এডঃ মো ওয়াকিলুর রহমান ওয়েস্ট কোস্ট ইউনিভার্সিটিতে আন্তর্জাতিক বাণিজ্যিক আইনে মাস্টার্স, যুক্তরাজ্যের ইউনিভার্টিটি অফ লন্ডন থেকে আইন বিষয়ে অনার্স, লন্ডন স্কুল অফ বিজনেস অ্যান্ড কম্পিউটিং কলেজ থেকে ব্যবসা ব্যবস্থাপনা উপর ডিপ্লোমা, যুক্তরাজ্যের লন্ডন ওয়েস্টমিনিস্টার কলেজ থেকে ব্যবসায় প্রসাশন এর উপর এডভান্স ডিপ্লোমা নিয়ে পড়াশোনা করেছেন।


বাংলাদেশ ছাত্রলীগ যুক্তরাজ্য শাখার সাবেক সহ-সভাপতি ও যুক্তরাজ্য যুবলীগ এর সাবেক সদস্য এডঃ মো ওয়াকিলুর রহমান বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বর্তমান কেন্দ্রীয় কমিটির সদস্য। এছাড়াও তিনি বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন। এর মধ্যে উল্লেখ্যযোগ্য বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য, বৃহত্তর ময়মনসিংহ আইনজীবী কল্যাণ পরিষদের সহ-ধর্ম বিষয়ক সম্পাদক, ‘আমরা বঞ্চিত মানুষের কথা বলি’ কেন্দ্রীয় কমিটির সহ-আইন বিষয়ক সম্পাদক এবং ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী ’কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী ঢাকা বার শাখার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ২৮ ও ২৯ ফেব্রুয়ারি দুইদিনব্যাপী ঢাকা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি আবদুর রহমান হাওলাদার ও সাধারণ সম্পাদক হিসেবে মো. আনোয়ার শাহাদাত শাওন নির্বাচিত হয়েছেন।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top