ঢাকা সোমবার, ৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯

বিদুৎ নিয়ে গুজব ছড়ালে পুলিশে দেওয়ার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২২ জুলাই ২০২২ ০৩:২৬; আপডেট: ৩ অক্টোবর ২০২২ ১০:১৯

সরকার ও বিদ্যুৎ নিয়ে কেউ গুজব ছড়ালে, তাদের পুলিশে দেওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকা -৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু।

বৃহস্পতিবার সকালে গেন্ডারিয়াস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীরা ঈদ পরবর্তী সৌজন্যে সাক্ষাৎ করতে গেলে তিনি এ নির্দেশ দেন।

এ সময় উপস্থিত ছিলেন ডেমরার সারুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবদুল আজীজ প্রধান, যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতা আবুল হোসেন, জিয়াউদ্দিন জিয়া, ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবদুল আলীম, যুবলীগের সাধারণ সম্পাদক এস এম সোহেলসহ ঢাকা -৫ নির্বাচনী এলাকার নেতাকর্মীরা।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আজকে আমার নেত্রী শেখ হাসিনার দুরদশিতায় দেশের যেমন উন্নয়ন হচ্ছে, তেমনি দেশের প্রতিটি মানুষ সুখে শান্তিত জীবন যাপন করছে। দেশের ক্ষতি ও মানুষের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করার লক্ষ্যে বিএনপি-জামায়াত নানা ধরনের ষড়যন্ত্র শুরু করেছে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, আমার নির্বাচনী এলাকায় চায়ের দোকান থেকে শুরু করে কোথাও বসে সরকারের বিরুদ্ধে যারাই বিদ্যুৎ ও নিত্যপন্য নিয়ে গুজব ছড়াবে তাদেরকে পুলিশের হাতে তুলে দেওয়ার নির্দেশ দেন তিনি ।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, একটি কুচক্রী মহল সুপরিকল্পিত ভাবে আওয়ামী লীগের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে মেতে ওঠেছে। তাদের শরীলে পাকিস্তানী হানাদার বাহিনীর রক্ত প্রবাহিত। বিশ্বে যখন বিদ্যুতের সংকটময় মুহূর্ত চলছে, তখন জনগণের সুবিধার্থে সরকার আগাম ব্যবস্থা নিয়ে দেশে বিদ্যুৎ সাশ্রয়ী হতে বলায় কুচক্রী মহলটি ট্রল করেছে এবং অপপ্রচার চালিয়েছে।

এ সময় তিনি ঢাকা -৫ নির্বাচনী এলাকার সকলকে বিদ্যুৎ সাশ্রয়ী হয়ে সরকারের উন্নয়নে সহযোগিতার করার অনুরোধ জানান। একইসাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগ পর্যন্ত নিজ নিজ এলাকায় সর্তক থাকার নির্দেশ দেন মনু।

তিনি বলেন, যতবার শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ক্ষমতায় এসেছে,বাংলাদেশ উন্নয়ন হয়েছে। একটি মানুষ ও না খেয়ে মরেনি। প্রতি ঘরে ঘরে সুখ আর শান্তিতে মানুষ বসবাস করেছে। তাই দেশের উন্নয়নের সার্থে আবারো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান কাজী মনিরুল ইসলাম মনু। 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top