ঢাকা রবিবার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

শেখ হাসিনার নেতৃত্বে আবারও ক্ষমতায় আসবে আ.লীগ : হানিফ

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া | প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২ ০২:০১; আপডেট: ২৯ মে ২০২২ ১৩:৪২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকার নির্ধারিত সময় শেষে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার নেতৃত্বে আবারও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ।

২০১২ সালের পর থেকে বেগম খালেদা জিয়াসহ বিএনপির শীর্ষ নেতারা একাধিকবার বলেছেন, ঈদের পর তীব্র আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটানো হবে। তবে বিএনপির তীব্র আন্দোলনের মুখেও আওয়ামী লীগ টানা ১৩ বছর ক্ষমতায়। 

শুক্রবার (২৯ এপ্রিল) কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

বার কাউন্সিল নির্বাচনের প্রসঙ্গ টেনে মাহবুব উল আলম হানিফ বলেন, ঢাকা বার কাউন্সিলের নির্বাচনে যা হয়েছে, সেটার সঙ্গে বেগম খালেদা জিয়ার মামলার সম্পর্ক জড়ানো। এটা রাজনৈতিক কূটকৌশলের অংশ। সুপ্রিম কোর্টের নির্বাচনের বিষয়ে কোর্টের সঙ্গে সংশ্লিষ্ট আইনজীবীরাই ভালো বলতে পারবেন।

হানিফ আরও বলেন, আমরা যতটুকু জেনেছি, নির্বাচনের পরে ভোট গণনার সময় কিছু বির্তক হয়েছিল এবং অভিযোগের পরিপ্রেক্ষিতে ভোট পুনরায় গণনা করে ফল প্রকাশ করা হয়। এর বাইরে কোনো তথ্য জানা নেই। তবে আমরা সবসময় চেয়েছি স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে নির্বাচন হোক এবং সে নির্বাচনে ফলাফল যা-ই হোক সবাইকে মেনে নিতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগের টানা ১৩ বছরে অনেকবার সুপ্রিম কোর্টের নির্বাচন হয়েছে এবং বিএনপির অনেক প্রার্থী জয়লাভ করেছেন। আওয়ামী লীগ ক্ষমতা ব্যবহার করে বিএনপির প্রার্থীকে তখন যেহেতু পরাজিত করেনি, তাহলে এখন কেন করবে। এগুলো আসলে পরাজিত হওয়ার কারণে বিএনপির মিথ্যা অভিযোগ।

এ সময় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top