ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮

স্বাস্থ্যবিধি মানাতে মাঠে পুলিশ

কুড়িগ্রাম প্রতিনিধি | প্রকাশিত: ১ এপ্রিল ২০২১ ১৭:৫৯; আপডেট: ২৪ জুলাই ২০২১ ০৪:৩৯

দেশব্যাপী দ্বিতীয় দফা করোনার ঢেউ মোকাবেলায় সরকারের জারি করা নির্দেশনা পালনে জনগণকে উদ্বুদ্ধ করতে মাঠে নেমেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে জেলা শহরের কেন্দ্রীয় বাস টার্মিনালে গণপরিবহনে আসন সংখ্যার অর্ধেক যাত্রী পরিবহন নিশ্চিত ও মাস্ক পরিধান বাধ্যতামূলক করতে বিশেষ প্রচারণা চালায় জেলা পুলিশ।

করোনার সংক্রমণ বেড়ে গেলেও সারাদেশের মতো কুড়িগ্রামের বেশিরভাগ মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। গণপরিবহণ, হাটবাজার ও কর্মস্থলে মাস্ক ব্যবহার করছেন না অনেকেই। জনসমাগমও এড়িয়ে চলছেন না কেউ। এই পরিস্থিতিতে সরকারের দেওয়া নির্দেশনা বাস্তবায়নে এবং জনমানুষের মধ্যে সচেতনতা বাড়াতে বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী কুড়িগ্রাম জেলা পুলিশ কেন্দ্রীয় বাস টার্মিনাল ও বিভিন্ন হাটবাজারে অভিযান শুরু করেছে। তারা পথচারী ও যান চালকদের মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে উদ্বুদ্ধ করছেন। পাশাপাশি নিয়ম না মানলে মোবাইল কোর্টের মাধ্যমে শাস্তির আওতায় আনতে কঠোর ব্যবস্থা নেওয়ার হবে বলেও সতর্ক করেন পুলিশ কর্মকর্তারা।

 

বিশেষ এ প্রচারণায় অংশ নেন অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মো. রুহুল আমিন, সহকারী পুলিশ সুপার কল্লোল দত্ত, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, ট্রাফিক বিভাগের পরিদর্শক জাহিদ সরোয়ার, জেলা মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক লুৎফর রহমান বকসী, প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান সাজু প্রমুখ।

 



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top