ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

জামাত-শিবিরের নৈরাজ্য আর তান্ডবের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের বিক্ষোভ কর্মসূচী

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২১ ২১:৩৮; আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৪:২০

আজ বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর বিকালে জামাত-শিবিরের তান্ডব ও নৈরাজ্যের বিরুদ্ধে, তাদের রাজনৈতিক ভাবে নিষিদ্ধ এবং শাস্তির জন্য  ঢাকা মহানগর দক্ষিন কৃষকল লীগের সভাপতি আবদুস সালাম বাবুর নেতৃত্বে বিক্ষোভ এবং প্রতিবাদমূলক কর্মসূচি পালন করে।

বিকাল ৪ ঘটিকায় যাত্রাবাড়ি থানাধীন দনিয়া বিশ্ববিদ্যালয় থেকে প্রতিবাদ ও বিক্ষোব মিছিল শুরু করে যাত্রাবাড়ি চৌরাস্তা হয়ে আবার পূণরায় দনিয়া শনির আখড়া বর্ণমালা স্কুল এর সামনে এসে শেষ হয়।

মিছিল শেষে বর্ণমালা স্কুলের সামনের মূল সড়কে পথসভায় বক্তব্য প্রদান করেন কৃষকলীগ মহানগর দক্ষিন সভাপতি আবদুস সালাম বাবু।

 

উল্লেখ থাকে যে, জামাতের সাধারণ সম্পাদক রাজধানীতে আটকের পর গত ৭সেপ্টেম্বর সকাল ৮টায় হটাৎ করে জামাত শিবির যাত্রাবাড়ি থানাধীণ এলাকাতে জঙ্গি মিছিল, ভাঙ্গচুর এবং তান্ডব চালায়।

জামাতের এই জঙ্গি কর্মকান্ডে পুলিশের শক্ত অবস্থানে জামাতের তান্ডব মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়। উক্ত জঙ্গি কর্মকান্ড থেকে বেশ কিছু জামাত-শিবিরের নেতৃবৃন্দ আটক করে পুলিশ।

 

 

জামাত-শিবিরের জঙ্গি কর্মকান্ড ও তান্ডবলীলা এবং নৈরাজ্যের বিরুদ্ধে ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি আব্দুস সালাম বাবুর নেতৃত্বে দক্ষিন কৃষক লীগের প্রায় এক হাজার নেতাকর্মীদের সাথে নিয়ে রাজপথে বিক্ষোভ ও অপরাধীদের শাস্তির দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেন।

 

কৃষকলীগ ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল নির্দেশ পালন করার জন্য সদা প্রস্তুত। কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র এবং সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি-র নির্দেশক্রমে এই কর্মসূচি।

তিনি বলেন, কৃষকলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। আমরা স্বাধীনতার বিরুদ্ধে সকল অপশক্তিকে রুখতে সর্বদা প্রস্তুত। যেখানে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশকে নিয়ে যাচ্ছে উন্নয়নের শির্ষে, সেখানে জামাত-শিবির পাকিস্তানিদের সহচর দেশকে আজ অস্থিতিশীল করতে চায়।

তারা দেশের শান্তি শৃঙ্খলা নষ্ট করার জন্য উঠে পড়ে লেগেছে। মাননীয় প্রধানমন্ত্রীর সকল উন্নয়ন কল্পে বাঁঁধা সৃষ্টি করে দেশের উন্নয়নকে রুখতে চায়, আমরা তা কোনো ভাবেই হতে দেবো না।

উক্ত বিক্ষোব ও প্রতিবাদ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক মতিন মাষ্টার, প্রচার সম্পাদক জনি, সদস্য জহির ইসলাম, মুগদা থানার সভাপতি বাবুল সরদার, সাধারণ সম্পাদক নিজাম, যাত্রাবাড়ি থানার সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, কদমতলী থানার সিনিয়র সহ-সভাপতি মোঃ আলী আকবর, ৬০নং ওয়ার্ড কৃষকলীগের সভাপতি আল-আমিন, খোকন, মামুন ছাড়াও দক্ষিনে সকল নেতৃবৃন্দ অংশ গ্রহন করে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top