ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

পুলিশের ঊর্ধ্বতন ৩৩ কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১১ আগস্ট ২০২১ ১৩:৪৩; আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ২১:২৪

পুলিশের ঊর্ধ্বতন ৩৩ কর্মকর্তাকে নতুন কর্মস্থলে বদলি করা হয়েছে।

এদের মধ্যে একজন পুলিশ সুপার (এসপি), ২০ জন অতিরিক্ত পুলিশ সুপার ও একজন সহকারী পুলিশ সুপার (এএসপি) রয়েছেন। সম্প্রতি পৃথক তিনটি প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়েছে। 

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পুলিশ সদরদফতরের এসপি মুহাম্মদ শাহেদ ফেরদৌস রানাকে রেঞ্জ কার্যালয় (খুলনায়) বদলি করা হয়েছে।

পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে ২০ অতিরিক্ত পুলিশ সুপার ও ১০ এএসপিকে বদলি করা হয়েছে। 

বদলি হওয়া অতিরিক্ত পুলিশ সুপারদের মধ্যে রয়েছেন- মির্জা তারেক আহমেদ বেগ, মাহমুদা বেগম, মো. আবদুস ছালাম, মো. রুহুল আমিন, মো. শামছুল আজম, মোহাম্মদ নাজমূল হাসান, শেখ রাজীবুল হাসান, শাহ মো. আব্দুর রউপ, মোহাম্মদ বিলাল হোসেন, মাহমুদুল হাসান ফেরদৌস, মো. শাহরিয়ার আলম, মাহমুদুল হাসান, নূরানী ফেরদৌস দিশা, মোহাম্মদ আবদুল গফুর, ফরহাদ কবীর, মাঈন উদ্দিন চৌধুরী, শেখ শরীফ-উজ-জামান, জিয়াউদ্দিন আহমেদ, মো. মশিউর রহমান মন্ডল ও আমিনুল ইসলাম সরকার।

সহকারী পুলিশ সুপারদের (এএসপি) মধ্যে রয়েছেন- শফিকুল ইসলাম, আরমান হোসেন, আল মামুন, মো. ফারুক আহমেদ, দীপঙ্কর ঘোষ, রাজিবুল আহসান, মাসুদ রানা, রায়হান ইবনে রহমান, মাকসুদুর রহমান ও মেরিনা আক্তার।

ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে সচিবালয় নিরাপত্তা বিভাগের সহকারী পুলিশ কমিশনার মোস্তাফিজুর রহমানকে সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক-গুলশান জোন ও সহকারী পুলিশ কমিশনার অনন্যা চক্রবর্তীকে কল্যাণ ও ফোর্স বিভাগের সহকারী পুলিশ কমিশনার (নারী পুলিশ) হিসেবে বদলি করা হয়েছে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top