ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

ধর্ষণের ভিডিও ফেসবুকে, সেই হাফিজুর গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৫ মার্চ ২০২১ ০২:৫৫; আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ০৩:১৫

 

বুধবার (২৪ মার্চ) রাজধানীর মালিবাগে সিআইডির মিডিয়া সেন্টারে রংপুর-খুলনা বিভাগের ডিআইজি শেখ নাজমুল আলম এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।গ ত ২৩ মার্চ হাফিজুরকে গ্রেফতার করে সিআইডি।

নাজমুল আলম বলেন, বদরগঞ্জে নবম শ্রেণির ছাত্রী গত ৫ জানুয়ারি বিষপানে আত্মহত্যা করে। এই ঘটনার কয়েকদিন পর বিভিন্ন গণমাধ্যমের বরাতে আমরা জানতে পারি, ধর্ষণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ার পর স্কুলছাত্রী আত্মহত্যা করে। এই ঘটনায় কোতোয়ালী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়। এরপর সিআইডি ঘটনাটি তদন্ত শুরু করে। হাফিজুর কোতোয়ালীর একটি ইউনিয়নের মেম্বর ইউনুস আলীর ছেলে।
 

নাজমুল আলম বলেন, হাফিজুর মেয়েটিকে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করে। তার সহযোগী বিপুল চন্দ্র (২৬) মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে।

এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার স্কুলছাত্রীকে ধর্ষণ করে হাফিজুর। ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার পর স্কুলছাত্রী বিষপান করে আত্মহত্যা করে।

তিনি বলেন,ভিডিওটি ওই এলাকায় ভাইরাল হলে স্কুলছাত্রীর পরিবার বাড়ি থেকে চলে যায়। পরবর্তীতে পুলিশ ইউডি মামলা করে। সিআইডি ছায়া তদন্ত করে প্রধান আসামি হাফিজুরকে গ্রেফতার করার পর মামলাটিরও তদন্তভার নিয়েছে।

সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মুক্তা ধর বাংলা ট্রিবিউনকে বলেন, ধর্ষণের ভিডিও ধারণ করেছিল বিপুল চন্দ্র। হাফিজুর তাকে দিয়ে এই ভিডিও করিয়েছে। তাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। তাকে গ্রেফতার করতে পারলে ঘটনার আরও বিস্তারিত জানা যাবে




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top