ঢাকা বুধবার, ৮ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

গণটিকা কার্যক্রমে ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ৮ আগস্ট ২০২১ ০৭:৫৫; আপডেট: ৮ আগস্ট ২০২১ ২০:১২

যেখানে সারা বিশ্ব বর্তমান করোনাকালীন সময়ে বিভীষিকাময় সময় পার করছে, সেখানে বাংলাদেশর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ের সঠিক সিদ্ধান্তগুলো বাংলাদেশেকে যে কোন দূর্যোগময় মূহুর্ত্তগুলো একে একে সাফল্যের সাথে অতিক্রম করছে।

যেখানে উন্নত দেশগুলো এখোনো করোনার টিকার ব্যবস্থা করতে হিমশিম খাচ্ছে, সেখানে মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশের প্রতিটি জনগণের জন্য করোনা প্রতিশোধক ভ্যাকসিনের ব্যবস্থা করছেন। তারাই পথ ধরে প্রধানমন্ত্রীর মাইলফলক সিদ্ধান্ত গণটিকা কার্যক্রম।

প্রধানমন্ত্রীর গণটিকা কার্যক্রমের শুভ উদ্ভোধন হলো ৭ আগষ্ট। গণটিকা কার্যক্রমক নিয়ে প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে বাংলাদেশ কৃষকলীগ নানা রকম কার্যক্রম হাতে নিয়েছে।

সেই পথ ধরে বাংলাদেশ কৃষকলীগের সভাপতি কৃষীবিদ সমির চন্দ্র এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি একান্ত পর্যবেক্ষনে ঢাকা মহানগর দক্ষিন কৃষক বিভিন্ন কার্যক্রম নিয়ে কাজ করছে।

গণটিকা কার্যক্রম নিয়ে একান্ত আলোচনায় ঢাকা মহানগর দক্ষিনের সভাপতি আবদুস সালাম বাবু বলেন, প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ কৃষক লীগের সম্মানিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের নির্দেশ পালনে সদা প্রস্তুত ঢাকা মহানগর দক্ষিন কৃষকলীগ।

গণটিকা কার্যক্রমকে সঠিক ভাবে পালনের লক্ষে দক্ষিন মহানগের সকল কৃষকলীগের নেতৃবৃন্দ সর্বসময় মাঠে আছে।

বিভিন্ন ওয়ার্ড এবং ইউনিয়ন গণটিকা কার্যক্রমে কৃষকলীগের স্বেচ্ছাসেবক হিসেবে নিয়োজিত আছে। তাছাড়া গণটিকা সম্পর্কে মানুষের মাঝে গণ-সচেতনতা মূলক আলোচনা এবং মানুষকে গণটিকা সম্পর্কে অবগত করা।

গণটিকা কার্যক্রমকে আরও গতিশীল করার জন্য আমি নিজে ঢাকা মহানগর দক্ষিনের আওতাধীন প্রতিটি থানা, ওয়ার্ড এবং ইউনিয়ন গণটিকা কেন্দ্রগুলো স্ব-শরীরে পর্যবেক্ষণ করেছি।

এবং ওয়ার্ড কাউন্সিলর এবং দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের সাথে আলোচনা করেছি। তাছাড়া আরও গতিশীল করার জন্য কৃষকলীগের সকল সদস্য সর্বসময় প্রস্তুত, বিভিন্ন কর্মকান্ডে তারা প্রস্তুত।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top