ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

সড়কে একদিনেই ঝরে গেলো ১৭ প্রাণ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:৩৪; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২৩:২২

সারাদিনে দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন চারজন। এরমধ্যে ময়মনসিংহে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ সাতজন নিহত হয়েছেন। বিভিন্ন সময় এসব দুর্ঘটনা ঘটে। জেলা প্রতিনিধিদের পাঠানো খবর-

ময়মনসিংহ

ময়মনসিংহে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সাতজন নিহত হয়েছেন। এদের মধ্যে একই পরিবারের তিন সদস্য রয়েছেন। বেলা ১১টার দিকে সদর উপজেলার আলালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে উপস্থিত সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হারুনুর রশিদ জানান, ঢাকা থেকে শেরপুরগামী আদিল পরিবহনের একটি বাস আলালপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ সাতজন নিহত হন। এখন পর্যন্ত নিহত ছয়জনের নাম-পরিচয় পাওয়া গেছে।

বগুড়া

বগুড়ার শাজাহানপুরে মুখোমুখি সংঘর্ষে দুই ট্রাকের চালক ও সহকারীসহ তিনজন নিহত হয়েছেন। সকালে উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের বীরগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বালুবাহী একটি ট্রাক বগুড়া থেকে নাটোরে যাচ্ছিল। পথে বীরগ্রামে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কুড়িগ্রামগামী একটি কয়লাবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের চালক ও এক হেলপার নিহত হন।

মৌলভীবাজার

মৌলভীবাজারের রাজনগরে সিএনজিচালিত দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হন। আহত হয়েছেন চারজন। বিকেল ৪টায় মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নম্বরবিহীন দুটি অটোরিকশার একটি রাজনগরের দাশটিলা থেকে তারাপাশা এলাকায় ও অপরটি কলেজ পয়েন্ট থেকে দাশটিলা গ্রামে যাচ্ছিল। পথে উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের পার্শ্ববর্তী মৌলভীবাজার-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যান।

জামালপুর

জামালপুরের সদর উপজেলায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। বিকেলে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের শাহবাজপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি।

ফরিদপুর

ফরিদপুরের নগরকান্দায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (২৪) নামের এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হন। সংঘর্ষে বাসটিতে আগুন ধরে যায়।

সকাল সাড়ে ৮টার দিকে নগরকান্দা উপজেলার তালমা মোড়ের মাশাউজান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে নগরকান্দা ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পিকনিকের বাসের ধাক্কায় মফিজ মিয়া (৬২) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। সকাল ১০টার দিকে দর্শনা-মুজিবনগর সড়কের তালসারি মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ মফিজ মিয়া উপজেলার নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আলমগীর কবীর দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top