ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮

আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২৩ জুন ২০২১ ১৩:৩২; আপডেট: ২৪ জুলাই ২০২১ ০৪:২৫

বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলের নেতা-কর্মী সহ দেশবাসীকে উষ্ণ শুভেচ্ছা জানিয়েছেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন।
চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য, পাওয়ার সেলের মহাপরিচালক, আইইবি’র ভাইস প্রেসিডেন্ট(একাডেমিক & ইন্টারন্যাশনাল) ও সাবেক ছাত্রনেতা প্রকৌশলী মোহাম্মদ হোসাইন এক শুভেচ্ছা বার্তায় বলেন, বাঙালি জাতির মুক্তির মূলমন্ত্রে দীক্ষিত হয়ে গণতান্ত্রিকভাবে জন্ম নেওয়া উপমহাদেশের অন্যতম প্রাচীন ও বৃহত্তম রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের আজ গৌরবোজ্জ্বল ।
 
মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্ব দেয় দলটি। আওয়ামী লীগ মানেই জাতির অর্জন, সমৃদ্ধি আর সম্ভাবনার স্বর্ণালি দিন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর কন্যা শেখ হাসিনার দূরদর্শী ও যোগ্য নেতৃত্বের কারণে জনপ্রিয়তায় ও দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এক অনন্য উচ্চতায় পৌঁছেছে দলটি আওয়ামী লীগ সর্বদা মানুষের পাশে, সংগ্রাম , উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭২ বছর পার করলো বাংলাদেশ আওয়ামীলীগ।
২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রতিষ্ঠা বার্ষিকীর সফলতা কামনা করেন তিনি। প্রকৌশলী মোহাম্মদ হোসাইন চাঁদপুর-০৫(হাজীগঞ্জ-শাহরাস্তী)'র সর্বস্তরের মানুষকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের প্রতি আস্থা ও বিশ্বাস রাখার আহবান জানান। 
 
 
 
 
 
 



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top