ঢাকা শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

নিজের রেকর্ড ছোঁয়ার পর মেসিকে অভিনন্দন মাশ্চেরানোর

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ২২ জুন ২০২১ ২২:০৮; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০০

ক্লাব এবং জাতীয় দল দুই জায়গাতেই সতীর্থ ছিলেন দুই জন। ছিলেন দলের অন্যতম ভরসার নামও। লিওনেল মেসি ও হাভিয়ের মাশ্চেরানোর সম্পর্কটা বন্ধুত্বের। এই দুইজনেই এখন একটি রেকর্ডে আছেন পাশাপাশি। 

আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে যৌথভাবে সর্বোচ্চ ১৪৭টি ম্যাচ খেলেছেন তারা। কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নেমে মাশ্চেরানোর রেকর্ড ছুঁয়ে ফেলেন মেসি। সামনে এই রেকর্ড শুধুই নিজের করে নেবেন, বলা যায় এটিও। 

বন্ধু মেসি রেকর্ডবুকে নিজের পাশে বসায় অভিনন্দন জানিয়েছেন মাশ্চেরানো। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, এমন রেকর্ডের ভাগিদার হওয়ার সবচেয়ে যোগ্য ব্যক্তি মেসিই।
  
তিনি লিখেন, ‘জাতীয় দলের জার্সিতে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড ছোঁয়ায় তোমাকে অভিনন্দন লিও মেসি। আমাদের প্রিয় দলের জার্সিতে বেশি ম্যাচ খেলার রেকর্ডটা নিজের করতে এবং কিংবদন্তি হতে তোমার চেয়ে কেউ বেশি যোগ্য না। অন্য কেউ তোমার চেয়ে বেশি পৃথিবীতে আমাদের প্রতিনিধিত্ব করে না। তোমাকে এবং পুরো দলকে আজকের জয়ের জন্য অভিনন্দন, আশা করি আরও অনেক জয় আসবে।’

এর আগে মাশ্চেরানোর রেকর্ড ছুঁয়ে মেসি লিখেছিলেন, ‘আরেকটা গুরুত্বপূর্ণ জয় যা আমাদের জয়যাত্রাকে অব্যহত রেখেছে। আমার বন্ধু মাশ্চেরানো, যাকে আমি অনেক ভালোবাসি, ও শ্রদ্ধা করি; তার মতো আমিও আকাশি-সাদা জার্সি পরতে পেরে গর্বিত।’




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top