ঢাকা শনিবার, ২৪ জুলাই ২০২১, ৮ শ্রাবণ ১৪২৮

এফসি ব্রাহ্মণবাড়িয়ার বড় জয় : জামালপুরের অসহায় আত্মসমর্পন

স্পোর্টস ডেস্ক : এম.এ রনী | প্রকাশিত: ২১ জুন ২০২১ ১৫:২৬; আপডেট: ২১ জুন ২০২১ ১৬:৪৬

বাংলাদেশ ফুটবল ফেডারেশন আয়োজিত নারী ফুটবল লিগের ২য় পর্বের প্রথম ম্যাচেই জামালপুর কাচারীপাড়া একাদশকে সহজেই পরাজিত করলো এফএসসি ব্রাহ্মণবাড়িয়া। বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে আজ সকলা ১১ টার সময় মুখোমুখি হয় এফসি ব্রাহ্মণবাড়িয়া এবং জামালপুর কাচারিপাড়া একাদশ। ম্যাচটি এফসি ব্রাহ্মণবাড়িয় সহজেই ৩-১ গোলে পরাজিত করে পূর্ণ ৩ পয়েন্ট সংগ্রহ করে।

 
 

এবারে মহিলা লীগে নতুন ভাবে জাগরণ সৃষ্টিকারী দল এফসি ব্রাহ্মণবাড়িয়া। তারা তাদের খেলা এবং পেশাদারিত্ব মনোভাব দিয়ে ইতিমধ্যে ফুটবল সমর্থকদের মন জয় করে নিয়েছে। প্রথম পর্বে ভালো খেলা উপহার দিয়ে পয়েন্ট টেবিলের ৪র্থ স্থানে থেকে শেষ করে। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই দুর্দান্ত এক জয় দিয়ে তাদের ভালো খেলার ধারাবাহিকতা ধরে রাখলো। ম্যাচের প্রথম থেকে এফসি ব্রাহ্মণবাড়িয় বিপক্ষ দলের উপর আধিপত্য বিস্তার করে খেলতে থাকে। প্রথমেই একটি সহজ সুযোগ নষ্ট করলেও ম্যাচের ২২ মিনিটের সময় ৩০গজ দুর থেকে মুনমুনের শটটি ঠিকই গোলবারের ঠিকানা খুঁজে পায়। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতীতে যায়।

 

 

দ্বিতীয়ার্ধের প্রথম থেকেই এফসি ব্রাহ্মণবাড়িয়া তাদের আক্রমান্তক খেলা অব্যহত রেখে খেলতে থাকে, তার ফল হিসেবেই ৬০মিনিটেই সেলিনা আক্তারে গোলে ২-০ গোলের লীড নেয়। ম্যাচের ৭৭মিনিটেই গোলের ব্যবধানটি ৩-০তে নিয়ে আসে এফসি ব্রাহ্মণবাড়িয়ার সেলিনা আক্তারের গোলে।

 

জামালপুর কাচারীপাড়া একাদশ একটি গোল পরিশোধ করতে পারলেও ম্যাচে ফিরতে পারেনি।

 

এফসি ব্রাহ্মণবাড়িয়া নিজেদের পরবর্তী ম্যাচ সদ্যপুস্করনী যুব স্পোর্টিং ক্লাবের সাথে।ম্যাচটি শুক্রবার (২৫ জুন) বিকেল ৩টায় একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top