ঢাকা শনিবার, ৪ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯

চরমোনাই দলে যোগ দিলেন বিএনপি নেতা নুরুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১৩ জুন ২০২১ ২১:৪৬; আপডেট: ৪ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:০০

বরিশাল সদর উপজেলা বিএনপির অর্থ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সদস্য নুরুল ইসলাম মৃধার নেতৃত্বে একটি প্রতিনিধি দল যোগ দিয়েছে চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীমের নেতৃত্বাধীন দল ইসলামী আন্দোলন বাংলাদেশে।

রোববার (১৩ জুন) বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশের দফতর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দলের নায়েবে আমীর সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীমের হাতে সদস্য ফরম পূরণ করে ইসলামী আন্দোলনে যোগদান করেন তারা।

সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেন, আদর্শিক বিজয় ছাড়া মানবতার কাঙ্ক্ষিত মুক্তি সম্ভব নয়। মানবরচিত শাসনব্যবস্থার অসারতা ক্রমেই ফুটে উঠছে। বাকস্বাধীনতা ও নাগরিক অধিকার চরমভাবে ভূলুণ্ঠিত। সর্বত্র দুর্নীতি, সন্ত্রাস, মাদকে সয়লাব।

নৈতিক চরিত্র হারিয়ে মানুষ ক্রমেই নীতিহীন হয়ে পড়ছে বলে দাবি করে দলটির এই নায়েবে আমির বলেন, এভাবে একটি দেশ চলতে পারে না। এ জন্য প্রয়োজন একটি আদর্শিক বিজয়ের। 

মুফতি সৈয়দ ফয়জুল করীম বলেন, সরকারি ব্যবস্থাপনায় ৫৬০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী, যা প্রশংসার দাবি রাখে। কিন্তু অবাক বিস্ময়ে লক্ষ্য করছি মসজিদ নির্মাণেও ভয়াবহ দুর্নীতির অবস্থা। ইসলামী আন্দোলন দেশে একটি আদর্শিক পরিবর্তনের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top