ঢাকা মঙ্গলবার, ৩০ মে ২০২৩, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩০

এফসি ব্রাহ্মণবাড়িয়ার টানা ২য় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৯ মে ২০২১ ২২:৫২; আপডেট: ২০ মে ২০২১ ০০:৪৬

করোনাকালীন সরকারী নির্দেশনা এবং ঈদের ছুটি শেষে, দীর্ঘ দিন বন্ধ থাকার পর আজ ১৯মে, বুধবার বীর শ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে পূণরায় শুরু হলো ‘মহিলা ফুটবল লীগ ২০২০-২১’।

 

 

আজ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে পূণরায় শুরু মহিলা লীগের তিন ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচ সকাল ১০:৩০ ঘটিকায় আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি ৬-০ গোলে নাসরিন স্পোর্টস একাডেমি-কে পরাজিত করে।

 

দ্বিতীয় ম্যাচ দুপুর ২.১৫ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে জামালপুর কাঁচারিপাড়া একাদশ-কে পরাজিত করে।

 

তৃতীয় ম্যাচ বিকাল ৪.১৫ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে এফসি ব্রাহ্মণবাড়িয়া ১-০ গোলে সদ্যপুষ্কুরিনী যুব এসসি-কে পরাজিত করে। 

 

 

"মহিলা ফুটবল লীগ ২০২০-২১" এর আজকের ম্যাচটি বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে এফসি ব্রাহ্মণবাড়িয়া এবং সদ্যপুষ্কুরিনী যুব এসসি এর মধ্যে আজ বিকাল ৪.১৫ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে এফসি ব্রাহ্মণবাড়িয়া ১-০ গোলে সদ্যপুষ্কুরিনী যুব এসসি-কে পরাজিত করে। এফসি ব্রাহ্মণবাড়িয়া এর পক্ষে ইলা মনি আক্তার ইলা ৭ মিনিটে একমাত্র গোলটি করেন। এই নিয়ে নবগত এফসি ব্রাহ্মণবাড়িয়া তাদের টানা দ্বিতীয় জয় তুলে নেয়।

 

একঝাক তরুন ক্রীড়া সংগঠক নিয়ে গড়া এফসি ব্রাহ্মণবাড়িয়া দলটি। নবাগত হলেও তাদের পেশাদারিত্ব ছিল চোখে পড়ার মতো, যা বাংলাদেশের পুরুষ প্রিমিয়ার লীগের যে কোন দলের চেয়ে এগিয়ে। তাদের সবকিছুতেই আছে নতুনত্ব এর ছোয়া, এরই মধ্যে তাদের ক্লাবের নিজস্ব ওয়েবাসাইট, ফ্যানব্যাজ, ফেজবুক প্যাজ কি নেই তাদের। দলটি তাদের ফটোশেসন থেকে শুরু করে দলের নিয়মাবর্তীতা সবই যেন ইউরোপ ধাচের। একমাত্র বাংলাদেশে যা এখন পর্যন্ত বসুন্ধরা কিং দলের থেকে দেখা পাওয়া যায়।

 

 

মোস্তফা কামাল স্টেডিয়ামে কুমিল্লা ইউনাইটেড এবং জামালপুর কাঁচারিপাড়া একাদশ এর মধ্যে আজ দুপুর ২.১৫ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে কুমিল্লা ইউনাইটেড ২-১ গোলে জামালপুর কাঁচারিপাড়া একাদশ-কে পরাজিত করে। কুমিল্লা ইউনাইটেড এর পক্ষে লিপি ও রেহেনা ১৪ ও ২০ মিনিটে দু’টি গোল করেন। অন্যদিকে, জামালপুর কাঁচারিপাড়া একাদশ এর পক্ষে সহেলি শারমিন শ্রাবণী ৬৫ মিনিটে একটি গোল করেন।

 

সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি এবং নাসরিন স্পোর্টস একাডেমি এর মধ্যে আজ সকাল ১০:৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। ম্যাচটিতে আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি ৬-০ গোলে নাসরিন স্পোর্টস একাডেমি-কে পরাজিত করে। আতাউর রহমান ভূঁইয়া কলেজ এসসি এর পক্ষে সাজেদা খাতুন ৫৭ ও ৬৯ মিনিটে দু’টি, উন্নতি খাতুন ৮৫ ও ৯০+৪ মিনিটে দু’টি এবং শাহেদা আক্তার রিপা ও স্বপ্না রানী ১৯ ও ৫৪ মিনিটে দু’টি গোল করেন।

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top