ঢাকা বুধবার, ৭ জুন ২০২৩, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩০

রোজিনাকে আটক নয়, স্বাধীনতা পদক দেওয়া উচিত- ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ঢাবি প্রতিনিধি | প্রকাশিত: ১৮ মে ২০২১ ২৩:২১; আপডেট: ৭ জুন ২০২৩ ০২:৪৬

সাংবাদিক রোজিনা ইসলাম যেভাবে স্বাস্থ্য খাতের দুর্নীতি তুলে ধরেছেন সেজন্য তাকে আটক না করে বরং স্বাধীনতা পদক দেওয়া উচিত বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

মঙ্গলবার (১৮ মে) বিকেলে সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটক রেখে নির্যাতন ও মিথ্যা মামলায় গ্রেফতারের প্রতিবাদে বাংলাদেশ ছাত্র, যুব ও গণঅধিকার পরিষদ আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

সমাবেশে ড. জাফরুল্লাহ বলেন, দেশের অন্যতম গুরুত্বপূর্ণ খাত স্বাস্থ্য। এ খাতে ব্যাপক দুর্নীতি হচ্ছে সেটা আমরা সবাই জানি। করোনা নিয়ন্ত্রণে তেমন ভূমিকাও তারা রাখতে পারেনি। তাদের এই দুর্নীতি অনিয়মের খবর প্রকাশ করা দেশের জন্য মঙ্গলজনক। সাংবাদিক রোজিনাকে আটক না করে তাকে স্বাধীনতা পদক দেওয়া উচিত বলে আমি মনে করি।

রোজিনার দ্রুত মুক্তি দাবি করে জাফরুল্লাহ বলেন, অনুসন্ধানী এই সাংবাদিককে হেনস্তার তীব্র নিন্দা জানাই এবং সে সঙ্গে দ্রুত তাকে মুক্তি দেওয়ার দাবি জানাচ্ছি।

সমাবেশে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাশেদ খাঁনসহ বাংলাদেশ ছাত্র, যুব ও গণঅধিকার পরিষদের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top