ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮

এফসি ব্রাহ্মণবাড়িয়া নারী ফুটবল দলের প্রস্তুতি

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ১৬ মে ২০২১ ১৩:০৫; আপডেট: ১৭ মে ২০২১ ১১:৪১

করোনার প্রভাবে সরকারী নির্দেশে লকডাউনের জন্য নারী ফুটবল লীগ শুরু হতেই বন্ধ হয়ে যায়। আবার পূণরায় লিগ চালু হচ্ছে আগামী ১৯মে, ২০২১। 

 

 

আজ সকাল ৮টায় কমলাপুর স্টেডিয়ামে এফসি ব্রাহ্মণবাড়িয়াা তাদের লকডাউন ও ঈদ এর দীর্ঘ ছুটির পর আবারও মাঠের প্রাকটিসে ঘাম ঝরিয়ে নিজেদেরকে প্রস্তুত করার মিশন শুরু করলো এফসি ব্রাহ্মণবাড়িয়া। 

 

 

এএফসি ব্রাহ্মণবাড়িয়ার কর্মকর্তাদের সাথে যোগাযোগো করা হলে তারা জানান, দেখেন আমরা ফুটবলে নতুন হলেও, আমরা সবসময় পেশাদার মনোভাব নিয়ে এগিয়ে যাবো। তাই আমরা কোন রকম ভূল করতে রাজী নয়। কারণ দীর্ঘদিন খেলা বন্ধ থাকায় খেলোয়ারদের মানসিক এবং শারীরিক ভাবে ফিট রাখার জন্যই আমাদের দ্রুত প্রাকটিসের আয়োজন। আমাদের ইচ্ছে ছিলো ঈদের আগেই প্রাকটিস শুরু করার কিন্তু লাকডাউন এর জন্য আমরা তা করতে পারিনি। এখন খেলোয়ারদের সঠিক ভাবে প্রস্তুত করাই আমাদের লক্ষ্য। আমরা আমাদের প্রথম ম্যাচেই জয় পেয়েছিলাম। দ্বিতীয় ম্যাচেও জয়ের আশাবাদী।

 

১৯মে, সন্ধ্যা ৭টা কমলাপুর স্টেডিয়ামে এফসি ব্রাহ্মণবাড়িয়া মুখোমুখি হবে সদ্যপুস্কুরিনী যুব স্পোটিং ক্লাব। দিনের অন্য ম্যাচগুলোতে দুপুর তিনটায় আতাউর রহমান মানিক ভূইয়া কলেজ এসসি এবং নাছরিন স্পোর্টস একাডেমী এবং বিকাল ৫টা মুখোমুখি হবে কুমিল্লা ইউনাইটেড ক্লাব এবং জামালপুর কাচারীপাড়া একাদশ।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top