ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

আব্দুল্লাহপুরে ছুরিকাঘাতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১০ মে ২০২১ ০০:৩৮; আপডেট: ১৯ জুন ২০২১ ০৯:৩২

রাজধানীর উত্তরার আব্দুল্লাহপুরে আরেফিন শাকিল (২২) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছেন আরেক যুবক। নিহত যুবক ফুটপাতে তৈরি পোশাক বিক্রি করতেন।

রোববার (৯ মে) রাত ৯টার দিকে আব্দুল্লাহপুর আইসি মেডিক্যালের পেছনে শিকদার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

আহত অবস্থায় শাকিলকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পর রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত যুবক আব্দুল্লাহপুর এলাকার ফুটপাতে তৈরি পোশাক বিক্রি করতেন। তিনি দক্ষিণখান গোয়ালটেক এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তার পিতার নাম তাইজুল ইসলাম। চার ভাইবোনের মধ্যে শাকিল মেজ।

নিহতের পরিচিত নাজমুল হাসান ও নাসির জানান, ভূঁইয়া সাব্বির নামে এক যুবক শাকিল ও তার বান্ধবীকে ইফতারের দাওয়াত দিয়ে আব্দুল্লাহপুর এলাকায় নিয়ে যান। কোনো এক বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে আইসি হাসপাতালের পেছনে একটি গলিতে শাকিলকে এলোপাথারি ছুরিকাঘাত করেন সাব্বির।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্প ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া হত্যাকাণ্ডের খবর নিশ্চিত করে জানান, বিষয়টি উত্তরা পূর্ব থানাকে জানানো হয়েছে।

উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন জানান, একটি হত্যাকাণ্ডের সংবাদ আমরা পেয়েছি। বিস্তারিত জানার চেষ্টা করছি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top