ঢাকা শনিবার, ১৯ জুন ২০২১, ৫ আষাঢ় ১৪২৮

জোড়া সেঞ্চুরির দিনে ফের ব্যর্থ বাবর

ক্রীড়া ডেস্ক: | প্রকাশিত: ৭ মে ২০২১ ২৩:০০; আপডেট: ১৯ জুন ২০২১ ০৮:১৩

আগের ম্যাচেই এসেছে বড় জয়। তিন দিনেই ইনিংস ব্যবধানে জিতেছিল পাকিস্তান। দ্বিতীয় টেস্টেও জিম্বাবুয়ের বিপক্ষে দারুণ শুরু করেছে সফরকারীরা। প্রথম দিনেই সেঞ্চুরি তুলে নিয়েছেন দুইজন। যদিও আগের ম্যাচের মতো এই টেস্টেও ব্যর্থ হয়েছেন অধিনায়ক বাবর আজম। প্রথম দিন শেষে তাদের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ২৬৮ রান। 

শুক্রবার হারারেতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। শুরুতে ব্যাট করতে নেমে অবশ্য বেশ কঠিন সময়ই পার করতে হয়েছে সফরকারীদের। দলীয় ১২ রানেই সাজঘরে ফেরত যান ওপেনার ইমরান বাট।

২০ বলে ২ রান করে রিচার্ড এনগারাভার বলে আউট হয়ে যান তিনি। এরপর দলের হাল ধরেন আবিদ আলি ও আজহার আলি। শুরুতে কিছুটা কঠিন সময় পার করলেও পরে সেঞ্চুরি পেয়েছেন দুইজনই।

১৭ চার ও ১ ছক্কায় ২৪০ বলে ১২৬ রান করে আজহার আলী সাজঘরে ফেরত গেলেও দিনশেষে অপরাজিত আছেন ওপেনার আবিদ আলী। ১ রান করা সাজিদ খানের সঙ্গে ১৭ চারে ১১৮ রান নিয়ে দ্বিতীয় দিন শুরু করবেন তিনি। ৮ বলে মাত্র ২ রান করে আউট হন বাবর।

 

সারাদিন খুব একটা সুবিধা করতে না পারলেও শেষ বিকেলে পাকিস্তানের তিন উইকেট তুলে নিয়ে কিছুটা স্বস্তিতেই দিন শেষ করেছে জিম্বাবুয়ে। শেষ বিকেলে আজহার আলী, বাবর আজম ও ফাওয়াদ আলম তিনজনেরই উইকেট নিয়েছেন ব্লেসিং মুজারাবানি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top