ঢাকা সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮

কোটি টাকার সাইফকে উড়িয়ে দিল মোহামেডান

স্পোর্টস ডেস্ক | প্রকাশিত: ৫ মে ২০২১ ১৮:১৭; আপডেট: ৫ মে ২০২১ ১৯:৩৬

বিগত কয়েক বছর যেন মোহামেডানের জন্য লিগে খেলাটি ছিল ম্যাচ হারার এক মহড়া। বিভিন্ন সমস্যার মধ্যে মোহামেডানকে অতিবাহিত করতে হয়েছে। মোহামেডান তার খারাপ সময়টিকে ধীরে ধীরে অতিক্রম করে হাসতে শুরু করেছে তাদের খেলার মাধ্যমে। কয়েকদিন আগে মোহামেডান লিঃ ক্লাবের নতুন কমিটি হলো। নির্বাচিত সবার মধ্যেই ছিল ঐতিহ্যবাহী মোহামেডানকে পূর্বের ন্যায় ফিরিয়ে আনার, তারই নতুন রূপ ফুটে উঠছে তাদের খেলার মধ্যে আর সফলতায়।

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরু আগে অনেক সোরগোলের মাধ্যমে সাইফ চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল গঠন করে এবং চ্যাম্পিয়ন হওয়ার জন্যই লিগে অংশগ্রহন করবে। কিন্তু তাদের সেই ফাঁকা বুলি আর টিকলো কৈ? কোটি কোটি টাকা খরচ করে দল গঠন করে তাদের ফলাফল সাধারণ মানের একটি দলের মতো এবারের লিগে।

 

দ্বিতীয় পর্বের আজকের খেলায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকাল ৪টায় মুখোমুখি হয় সাইফ স্পোটিং এবং ঢাকা মোহামেডান স্পোটিং ক্লাব লিঃ। খেলার প্রথম থেকেই মোহামেডান একচচ্ছ অধিপত্য নিয়ে খেলতে থাকে। আজকের ম্যাচে সবদিক থেকে পিছিয়ে ছিল কোটি টাকা সাইফ। সাইফ এর গোল বারে ১৫টি শট নিয়েছে মোহামেডান আর তার বিপরিতে সাইফ করেছে ৮টি। মোট কথা সাইফ আজকে পুরো ম্যাচের নিয়ন্ত্রনহীন ছিল। মোহামেডান তার অতীত রুপে ফেরার প্রত্যয়ে যেভাবে খেলেছে তার জন্য ধন্যবাদ পাওয়ার যোগ্য।

 

ম্যাচটিতে মোহামেডান এসসি ২-১ গোলে সাইফ স্পোর্টিং ক্লাব লি:-কে পরাজিত করে। মোহামেডান এসসি এর পক্ষে ওয়াটাচিং ও সোলেমান ৫২ ও ৮৪ মিনিটে দু’টি গোল করেন। অন্যদিকে, সাইফ স্পোর্টিং ক্লাব লি: এর পক্ষে মিরাজ ৬৯ মিনিটে একটি গোল করেন।

 

ম্যাচের প্রথার্ধে কোন গোলই করতে পারেনি কোন দল। কিন্তু দ্বিতীয়ার্ধের ৭মিনিটের মধ্যে ওয়াটাচিং গোল করে লিড এনে দেয় মোহামেডানকে। গোল খেয়ে পিছিয়ে পরে গোল পরিশোধ করতে মড়িয়া সাইফ ১৫মিনিট পর ম্যাচের ৬৯ মিনিটে মিরাজ গোল করে সমতা আনেন।

 

সোলেমান ম্যাচের ৮৩ মিনিটে মোহামেডানের পক্ষে জয় সুচক দ্বিতীয় গোল করে মোহামেডানকে জয় এনে দেয়। লিগে সমান ১৩ ম্যাচে ৬ জয়ে ২২ পয়েন্ট নিয়ে গ্রহন করে মোহামেডান আছে ৬ নম্বরে আর সাইফ ১৩ ম্যাচে ৭ জয়ে ২৩ পয়েন্ট নিয়ে আছে ৫ নম্বরে।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top