ঢাকা বৃহঃস্পতিবার, ২৪ জুন ২০২১, ৯ আষাঢ় ১৪২৮

ছিনতাইকারীর হ্যাঁচকা টানে রিকশাআরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ৫ মে ২০২১ ১৭:০৪; আপডেট: ২৪ জুন ২০২১ ০৫:৫৩

রাজধানীর কমলাপুর এলাকায় ছিনতাইকারীর হ্যাঁচকা টানে রিকশা থেকে পরে সুনিতা রানী দাস (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বুধবার (৫ মে) ভোর ৬টার দিকে মুগদা শান্তিনগর এলাকায় এ ঘটনা ঘটে। ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

নিহত সুনিতার বাবার বাড়ি পুরান ঢাকার নারিন্দায়। তার স্বামী সুজন চন্দ্র দাসের বাড়ি টাঙ্গাইল জেলায়। স্বামী ও তিন ছেলেকে নিয়ে মুগদা গোপীবাগ ঋষিপাড়ায় থাকতেন তিনি। মুগদা বৌদ্ধ মন্দিরে পরিচ্ছন্নকর্মীর কাজ করতেন সুনিতা।

 

তার ছেলে সুমন চন্দ্র দাস ঢামেক হাসপাতালে সাংবাদিকদের জানান, ভোর ৬টার দিকে সুনিতা রানী তার বড় বোনের ছেলে সুজিতকে নিয়ে রিকশায় করে বৌদ্ধমন্দিরে যাচ্ছিলেন। কমলাপুর এলাকায় একটি গলিতে আসলে কয়েকজন ছিনতাইকারী সুনিতার ভ্যানিটি ব্যাগ ধরে টান দেয়। তখন রিকশা থেকে পড়ে মাথায় গুরুতর আঘাত পান সুনিতা। ছিনতাইকারীরা ব্যাগ নিয়ে পালিয়ে যায়। পরে সুজিত তাকে আহত অবস্থায় ঋষিপাড়ার বাসায় নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top