ঢাকা বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮

.

জাল স্বাক্ষর দিয়ে সেরা রিপন কারাগারে

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২১ ১৯:৫০; আপডেট: ৯ ডিসেম্বর ২০২১ ২০:৫৭

জাল কাগজপত্র দিয়ে দোকানের মালিকানা দাবি করে ফেঁসে গেলেন বাদী নিজেই। আদালত স্বাক্ষর জাল করার অভিযোগে বাদী সেরা উদ্দিন রিপনকে কারাগারে পাঠানোর আদেশ দেন। গতকাল মঙ্গলবার ঢাকার সিএমএম আদালতে এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া এলাকায় শরীফ টাওয়ারের একটি দোকানের মালিকানা দাবি করে ওই টাওয়ারের মালিক এম এ আজীম শরীফের বিরুদ্ধে মামলা করেন সেরা উদ্দিন রিপন।

মামলার আরজিতে তিনি শরীফ টাওয়ারের দোকানের মালিকানা দাবি করে তিনশ’ টাকার স্ট্যাম্পে লিখিত একটি চুক্তিপত্র আদালতে দাখিল করেন।

আদালত মালিকের স্বাক্ষর পরীক্ষার জন্য সিআইডির কাছে পাঠায়। ল্যাবে সেই স্বাক্ষর জাল বলে প্রমানিত হয়। গতকাল সেই প্রতিবেদন আদালতে উত্থাপিত হলে আদালত বাদী সেরা উদ্দিন রিপনকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

সিআইডির প্রতিবেদনে বলা হয়, চুক্তিপত্রে শরীফ টাওয়ারের মালিক এম এ আজীম শরীফের স্বাক্ষরটি ‘স্ক্যানকৃত জাল’।

এখন দেখার বিষয়, রিপনের সাথে আর কোন সহযোগীরা জাল কার্যক্রমে সাথে জড়িত তার জন্য আরো তদন্ত প্রয়োজন বলে মনে করেন অনেকেই। তাছাড়া, সেরা উদ্দিন রিপনের নামে এলাকাতে নানা রকম অভিযোগও পাওয়া যায়। বিভিন্ন সময় রাজনৈতিক ব্যক্তিদের সাথে ছবি তুলে নানা রকম ভয়ভীতি দেখানোরও অভিযোগও রয়েছে।

আদালত সূত্রে জানা যায়, দনিয়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী সেরা উদ্দিন রিপন। রিপনের বিরুদ্ধে বেশ কয়েকটি জাল জালিয়াতির মামলা রয়েছে। এর মধ্যে চেক ডিজঅনার মামলা নং ১৪০০০/২০১৮ইং এবং জাল জালিয়াতির মামলা নং ১৬৪/২০১৯ইং উল্লেখযোগ্য।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top