ঢাকা বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯

বার্সেলোনা বিশ্বাস করে ফ্রেঙ্কি ডি জং তাদের সাথে নতুন চুক্তি করবে

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ৬ জুলাই ২০২২ ১৬:৪৬; আপডেট: ১৭ আগস্ট ২০২২ ২০:১৪

 

ম্যানচেস্টার ইউনাইটেড এই গ্রীষ্মে শক্তিশালীকরণের উঠে পড়ে লেগেছে। তারা গত মৌসুমে প্রিমিয়ার লিগের টেবিলে ষষ্ঠ স্থানে ছিল। মিডফিল্ডে ক্লাবের ভালো মানের খেলোয়ারের অভাব ভালোভাবেই টের পেয়েছে। গত মৌসুমে তাদের লিগ টেবিলের পতনের একটি প্রধান কারণ হিসেবে তারা ভাবছে।

ফ্রেঙ্কি ডি জং ক্লাবের গ্রীষ্মকালীন ট্রান্সফারের জন্য, বিশেষ কিছু চিন্তাভাবনা নিয়ে এগোচ্ছে। ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন বস এরিক টেন হ্যাগ ওল্ড ট্র্যাফোর্ডে সাবেক অ্যাজাক্স মিডফিল্ডারের ডি জংএর সাথে এক সাথে কাজ করতে আগ্রহী। মেট্রোর মতে, তিনি প্রিমিয়ার লিগের জায়ান্টদের সাথে যোগ দিতে রাজি করার জন্য ডি জং এর সাথে নিয়মিত কথা বলছেন।

স্পোর্টের মতে, সিলভা তার পুরোনো ক্লাব বার্সালোনাতেই থাকছেন এই তথ্য তার এজেন্টকে নিশ্চিত করেছেন। অন্যদিকে ২৭-বছর-বয়সীর প্রযুক্তিগত ক্ষমতা, দৃষ্টিশক্তি এবং লক্ষ্যের প্রতি দৃষ্টি তাকে ক্যাম্প ন্যুতে ডি জং-এর আদর্শ খেলোয়ারকে কোন ভাবে ছাড়তে চাচ্ছেন না লা লিগার জায়ান্টরা।

 

বার্সেলোনা যদি ডি জংকে না রাখেতে পারে, তাহলে ডি জং এর সটিক রিপ্লেসমেন্ট ভাবছে সিটির মিডফিল্ডার বার্নার্ডো সিলভাকে।

জেরার্ড রোমেরোর মতে [Twitch.tv এর মাধ্যমে], বার্সেলোনা এই গ্রীষ্মে বার্নার্দো সিলভাকে ৬৫-৭০ মিলিয়ন ইউরোতে সই করার বিষয়ে আত্মবিশ্বাসী। যাইহোক, ২৭ বছর বয়সী তাদের পদক্ষেপ নু-ক্যাম্পে ফ্রেঙ্কি ডি জং এর ভবিষ্যতের উপর নির্ভর করতে পারে।

 

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top