ঢাকা বৃহঃস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯

দীর্ঘ একটি বছর খেলোয়ার হিসেবে কোন ক্লাবই পাননি তেভেজ

নতুন ভাবে শুরু করছেন তেভেজ

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২২ জুন ২০২২ ১৭:২৪; আপডেট: ২২ জুন ২০২২ ১৭:২৫

 

অবসরের পর যাত্রা শুরু কোচ তেভেসের। ফুটবল থেকে খুব বেশি দিন দূরে থাকলেন না কার্লোস তেভেস। কদিন আগে খেলোয়াড়ি জীবনের ইতি টানা এই স্ট্রাইকার কোচ হিসেবে যোগ দিলেন আর্জেন্টিনার ক্লাব রোসারিও সেন্ট্রালে। ক্লাবের টুইটার অ‍্যাকাউন্টে মঙ্গলবার বিষয়টি জানানো হয়েছে।

আর্জেন্টিনার ক্লাব রোসারিও সেন্ট্রালের সাথে ১ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তেভেস। আর্জেন্টিনার জাতীয় টেলিভিশন অনুষ্ঠানে গত ৩ জুন ৩৮ বছর বয়সী তেভেস পেশাদার ক্যারিয়ারের ইতি টানার ঘোষণা দেন। শৈশবের ক্লাব বোকা জুনিয়র্সে ২০০১ সালে সিনিয়র ক্যারিয়ার শুরু করেন তিনি।

তেবেস ইউরোপে ১৪ বছর খেলে ২০১৫ সালে ফিরে আসেন বোকায়। মাঝে ২০১৭ সালে সাংহাই সেনহুয়ায় পাড়ি দিয়েছিলেন তেভেস। এক বছর পরই অবশ্য তৃতীয় মেয়াদে ফিরে আসেন বোকায়। স্বদেশের ক্লাবে এ দফায় খেলেন ২০২১ সালের জুলাই পর্যন্ত। বোকার সঙ্গে চুক্তি শেষে তখন নতুন কোনো ক্লাবে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন তেভেস। কিন্তু প্রায় এক বছরেও কোনো ক্লাব না পেয়ে অবসর নিয়ে নেন।

আর্জেন্টিনা জাতীয় দলে ২০০৪ সালে অভিষেকের পর থেকে প্রায় এক যুগের ক্যারিয়ারে ৭৫টি আন্তর্জাতিক ম্যাচ খেলেন তেভেস। জাতীয় দলে অভিষেকের বছরে এথেন্স অলিম্পিকসে সোনার পদক জয়ী আর্জেন্টিনা দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top