ঢাকা শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ

ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহিম, সম্পাদক সানজিদা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১ মার্চ ২০২৪ ২০:৪৭; আপডেট: ১৯ জুলাই ২০২৪ ২৩:০৩

দুই যুগেরও বেশি সময় ধরে পথচলা সারাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহৎ সংগঠন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের ঢাকা মহানগর দক্ষিণের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সেন্ট্রাল ল’ কলেজের সাবেক সাধারণ সম্পাদক কাজী মামুনুর রহমান (মাহিম) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য, সেন্ট্রাল ল’ কলেজের সহ-সভাপতি ও ইডেন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সানজিদা জাহান।

বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় সভার সিদ্ধান্তে আনুষ্ঠানিকভাবে ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সেলিমুর রহমান (সেলিম) ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা (মশিউর) আংশিক কমিটির অনুমোদন দেন। আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়।

নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, আইনাঙ্গনে বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শ বাস্তবায়নে ও বিএনপি-জামাত-শিবিরের অপকর্ম রুখে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ডিজিটাল বাংলাদেশের রূপকার, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মানবতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে আমরা কাজ করবো।


প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আইনের ছাত্র ছিলেন।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top