ঢাকা বৃহঃস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮

ঢাকা মহানগর দক্ষিনের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ফয়সাল সদস্য নির্বাচিত

জনতাবাগ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ২৫ আগস্ট ২০২১ ১১:২১; আপডেট: ২৫ আগস্ট ২০২১ ১১:২৬

ইনসেটে ইহতেশামুল হক ফয়সাল

 

ঢাকা মহানগরীতে অবস্থিত ঢাকার ঐতিহ্যবাহী স্কুল জনতাবাগ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটিতে অভিভাবক সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইহতেশামুল হক ফয়সাল।

 

"জনতাবাগ উচ্চ বিদ্যালয় জনতা বাগ আবাসিক এলাকা কদমতলী, ঢাকাতে অবস্থিত। এর ইনস্টিটিউট কোড (EIIN) হল ১০৭৮৯০। এটি প্রতিষ্ঠিত হয়েছিল ০১ জানুয়ারী, ১৯৮৮ সালে। ইনস্টিটিউটের নিম্নলিখিত তিনটি শাখা রয়েছে: বিজ্ঞান, বিজনেস স্টাডিজ, মানবিক। এর এমপিও নম্বর হল ২৬২১০১১২০১। ২০২০ সালের এসএসসি পরীক্ষায় ৯১.১ শতাংশ শিক্ষার্থী জনতাবাগ উচ্চ বিদ্যালয় থেকে পাশ করেছে এবং জেএসসি পরীক্ষাতেও পাশের শতাংশ ছিল ৯৫.৭৮।

 

জনতাবাগ উচ্চ বিদ্যালয়ের এড হক কমিটিতে অভিভাবক সদস্য হিসেবে মনোনীত হওয়ার অনুভূতি ফয়সাল হক এর কাছে জানতে চাইলে তিনি জানান- মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে। এ ধারাবাহিকতা বজায় রাখতে শিক্ষাই জাতির শিক্ষাই জাতির মেরুদন্ড বিষয়টিকে প্রাধান্য দিয়ে এবং আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি নির্ভর জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর সোনার বাংলা এবং ডিজিটাল বাংলাদেশ গড়বার লক্ষ্যে সবাইকে নিজ নিজ জায়গা থেকে সোচ্চার ভূমিকা পালন করতে হবে।

 

তিনি আরও বলেন, ঢাকা- ৫ আসনের মাননীয় সংসদ সদস্য, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী মনিরুল ইসলাম মনু ভাইয়ের নেতৃত্ব ঢাকা-৫ এর প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ঢেলে সাজানো হবে। স্কুল কলেজ সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের অনিয়ম দুর্নীতি থেকে আমাদের মাননীয় সংসদ সদস্যের নেতৃত্বে অচিরেই মুক্তি পাবে এ আসনের মানুষ।

 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর
Top