ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১৯:৩৬

এ পাতার অন্যান্য সংবাদ

মিথ্যা দোষারোপকারীরা শিক্ষা পেয়েছে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির সম্ভাবনা বিএনপি-জামায়াত জোটের রাজনীতি ধ্বংসাত্মক : দীপু মনি তেজগাঁওয়ে সমরাস্ত্র প্রদর্শনীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী প্রাণভিক্ষা চাইবেন জঙ্গিনেতা হান্নান ও রিপন দুই মাসের জন্য স্থগিত এফবিসিসিআই’র নির্বাচন জঙ্গি নেতা হান্নানের রিভিউ আবেদন খারিজের রায় প্রকাশ অান্তর্জাতিকভাবে ‘গণহত্যা দিবস’ পালনে জাতিসংঘে প্রস্তাব আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভাল থাকে : মির্জা আজম বেগম খালেদার সঙ্গে সংলাপে বসুন: দুদু জঙ্গি আস্তানা সন্দেহে তল্লাশি চালাচ্ছে পুলিশ নেতা হয়ে শুধু বসে থাকলে চলবে না: প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তন কপ-২২ সম্মেলনের সমাপ্তি ‘ওয়াটার এসডিজি’র জন্য তহবিল গঠনের প্রস্তাব প্রধানমন্ত্রীর

বাংলাদেশ বিমান অ্যাওয়ার্ড পেল

জাতীয়, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: বিমান বাংলাদেশ এয়ারলাইনস মালয়েশিয়ার ‘কেএলআইএ ফরেন এয়ারলাইন অব দ্য ইয়ার-২০১৫’ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

বাংলাদেশ বিমান অ্যাওয়ার্ড পেল

আজ বুধবার সন্ধ্যায় বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়।

কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দর (কেএলআইএ) থেকে দক্ষিণ এশিয়া অঞ্চলে সবচেয়ে বেশিসংখ্যক যাত্রী পরিবহনের সাফল্যের স্বীকৃতি হিসেবে বিমানকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।

এর আগে বিমান ২০১১ ও ২০১৪ সালে এই অ্যাওয়ার্ড অর্জন করেছিল।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি কুয়ালালামপুর অনুষ্ঠিত এক অনুষ্ঠানে অ্যাওয়ার্ডটি প্রদান করা হয়েছে। আড়ম্বরপূর্ণ ওই অনুষ্ঠানে মালয়েশিয়ার পরিবহনমন্ত্রী ওয়াইবি দাতো সেরি লিয়াও টিঅং লাইয়ের কাছ থেকে অ্যাওয়ার্ডটি গ্রহণ করেন সেখানে নিযুক্ত বিমানের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ সালাউদ্দিন।

কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরের মাধ্যমে ২০১৫ সালে ৩ লাখ ৫৪ হাজার ৫১৯টি ফ্লাইট ও ৪ কোটি ৮৯ লাখ ৩৮ হাজার ৪২৪ জন যাত্রী চলাচল করেছে। মালয়েশিয়া বিমানবন্দরের ‘কেএলআইএ অ্যাওয়ার্ড’ দেশটির এভিয়েশন শিল্পের একটি আকর্ষণীয় পুরস্কার, সংশ্লিষ্ট সহযোগীদের অসাধারণ সাফল্য ও সেবার মানের ওপর ভিত্তি করে এটি দেওয়া হয়ে থাকে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সংবাদ প্রতিদিন/রিন্টু