ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:২৯:১৬

এ পাতার অন্যান্য সংবাদ

ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ, গুলি গফরগাঁওয়ে অবৈধ নিয়োগে স্কুলে তালা ক্লাস বন্ধ করে শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন ৫০ বছর পূর্তি উপলক্ষে ত্রিশালে শোভাযাত্রা কুবি শিক্ষকদের ক্লাস বর্জনের ঘোষণা ৫০ বছর ধরে শুনছি শিক্ষার মান কমে গেছে রেজাল্ট প্রকাশের দাবীতে নাট্যকলা বিভাগে তালা ভালুকায় ১০ স্কুলে টিফিন বক্স বিতরণ প্রধান শিক্ষককে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কৃতিশিক্ষার্থীদের অভিনন্দনপত্র দেবে সরকার মানিকগঞ্জে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত ফরম পূরণে অতিরিক্ত ফি, প্রতিবাদে বিক্ষোভ মিছিল খেলাধুলার চর্চা বাড়াতে হবে: শিক্ষামন্ত্রী দুইবারের বেশি বদলির আবেদন নয়

শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

শিক্ষা, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: পুলিশের বাধার কারণে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্ব ঘোষিত লাগাতার অবস্থান কর্মসূচির নির্ধারিত সময়ে শুরু করতে পারেনি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।

নন-এমপিও শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

তবে ঢাকা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে কর্মসূচি শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে বলে জানিয়েছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মো. এশারত আলী।

তিনি বলেন, এমপিও ভুক্তির দাবি আদায়ের লক্ষ্যে আমরা আজ বুধবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি আহ্বান করেছিলাম। সে মোতাবেক এদিন সকাল ৮টা থেকেই আন্দোলনরত শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে আসতে থাকেন। কিন্তু পুলিশ অনুমতি না থাকা এবং ব্যস্ততম স্থানের কথা বলে আমাদের অবস্থান কর্মসূচিতে বাধা দেয়। পুলিশ এসময় আমাদের অবস্থান কর্মসূচির জন্য মাইক নিয়ে যায়। ফলে আমরা নির্ধারিত সময় সকাল ১০টায় অবস্থান শুরু করতে পারিনি।

তিনি আরো বলেন, এই অবস্থার কারণে আমরা অবস্থান কর্মসূচির অনুমতির জন্য ঢাকা জেলা প্রশাসকের কাছে যাই এবং লিখিত আবেদন করি। জেলা প্রশাসক মহোদয় অনুমতি দিয়ে শাহবাগ থানাকে টেলিফোনে জানান। বেলা ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অনুমতি দেওয়া হয়েছে। অনুমতি নিয়ে এলে পুলিশ বেলা সাড়ে ১২টায় আমাদেরকে অবস্থানে বসতে দেয়।

সংবাদ প্রতিদিন/রিন্টু