ঢাকা, ২৭ ফেব্রুয়ারী ২০১৭, ১৫ ফাল্গুন ১৪২৩, স্থানীয় সময়: ১৩:২১:৫৫

এ পাতার অন্যান্য সংবাদ

প্রাথমিক শিক্ষাকে ঢেলে সাজানো হচ্ছে : গণশিক্ষা মন্ত্রী উত্তরপত্রসহ ৭ শিক্ষক আটক কলেজছাত্রীকে বখাটে সহপাঠির প্রকাশ্যে চড় কেএম লতীফ ইনস্টিটিউশন শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত সৈয়দপুরে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত সোমবার চবিতে ইয়ুথ ফেস্টের বিভাগীয় রাউন্ড কোচিং বাণিজ্য বন্ধের দাবীতে নাটোরে মানববন্ধন বঙ্গবন্ধু স্বাধীন রাষ্ট্র এনে দিয়েছেন: সংস্কৃতি সচিব ভালুকার ৮১নং রাজৈ সঃ প্রাঃ বিঃ অন্তর্ভূক্তির অভিযোগ উল্লাপাড়ায় শেষ হলো সপ্তম গ্রন্থমেলা দক্ষতাবিহীন ব্যক্তি জাতির বোঝা বিজ্ঞান শিক্ষায় সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার: শিক্ষামন্ত্রী দুর্নীতি সর্বগ্রাসী, নিজেও খেই হারিয়ে ফেলি আটঘরিয়ায় শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক আবু সাইদ

শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

শিক্ষা, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: পুলিশের বাধার কারণে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্ব ঘোষিত লাগাতার অবস্থান কর্মসূচির নির্ধারিত সময়ে শুরু করতে পারেনি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।

নন-এমপিও শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

তবে ঢাকা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে কর্মসূচি শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে বলে জানিয়েছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মো. এশারত আলী।

তিনি বলেন, এমপিও ভুক্তির দাবি আদায়ের লক্ষ্যে আমরা আজ বুধবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি আহ্বান করেছিলাম। সে মোতাবেক এদিন সকাল ৮টা থেকেই আন্দোলনরত শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে আসতে থাকেন। কিন্তু পুলিশ অনুমতি না থাকা এবং ব্যস্ততম স্থানের কথা বলে আমাদের অবস্থান কর্মসূচিতে বাধা দেয়। পুলিশ এসময় আমাদের অবস্থান কর্মসূচির জন্য মাইক নিয়ে যায়। ফলে আমরা নির্ধারিত সময় সকাল ১০টায় অবস্থান শুরু করতে পারিনি।

তিনি আরো বলেন, এই অবস্থার কারণে আমরা অবস্থান কর্মসূচির অনুমতির জন্য ঢাকা জেলা প্রশাসকের কাছে যাই এবং লিখিত আবেদন করি। জেলা প্রশাসক মহোদয় অনুমতি দিয়ে শাহবাগ থানাকে টেলিফোনে জানান। বেলা ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অনুমতি দেওয়া হয়েছে। অনুমতি নিয়ে এলে পুলিশ বেলা সাড়ে ১২টায় আমাদেরকে অবস্থানে বসতে দেয়।

সংবাদ প্রতিদিন/রিন্টু