ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:০৯:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

গাজীপুরে শিক্ষার্থীদের ৬দফা দাবিতে মানববন্ধন মানিকগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ প্রধানমন্ত্রী এ্যাওয়ার্ড পাচ্ছে কমলগঞ্জের অর্ণব বাঞ্ছারামপুরে মুখ থুবড়ে পড়েছে ডিজিটাল ক্লাশ বগুড়ায় শিক্ষার্থীদের সড়ক অবরোধ ঝিনাইদহে ৪ দফা দাবীতে শিক্ষকদের মানববন্ধন কাউখালীতে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে কর্মশালা নাটোরে শিক্ষককে লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থীদের নিউ মার্কেট মোড় অবরোধ ভিকারুন্নিসার স্কুল ও কলেজে বর্ধিত বেতন ফি স্থগিত সিরাজগঞ্জে এক পায়ে লাফিয়ে স্কুলে যায় ফজলু প্রশ্নপত্র ফাঁসে অসাধু শিক্ষকদের দায়ী করেছেন শিক্ষামন্ত্রী রাঙামাটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী আড়াইহাজারে চুরির সন্দেহে হাত-পা বেঁধে রড দিয়ে পেটালো শিক্ষক

শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

শিক্ষা, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: পুলিশের বাধার কারণে জাতীয় প্রেস ক্লাবের সামনে পূর্ব ঘোষিত লাগাতার অবস্থান কর্মসূচির নির্ধারিত সময়ে শুরু করতে পারেনি নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।

নন-এমপিও শিক্ষকদের কর্মসূচিতে পুলিশের বাধা

তবে ঢাকা জেলা প্রশাসকের অনুমতি নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে কর্মসূচি শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে বলে জানিয়েছেন, নন-এমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের সভাপতি অধ্যক্ষ মো. এশারত আলী।

তিনি বলেন, এমপিও ভুক্তির দাবি আদায়ের লক্ষ্যে আমরা আজ বুধবার সকাল ১০টা থেকে জাতীয় প্রেস ক্লাবের সামনে লাগাতার অবস্থান কর্মসূচি আহ্বান করেছিলাম। সে মোতাবেক এদিন সকাল ৮টা থেকেই আন্দোলনরত শিক্ষকরা জাতীয় প্রেস ক্লাবের সামনে আসতে থাকেন। কিন্তু পুলিশ অনুমতি না থাকা এবং ব্যস্ততম স্থানের কথা বলে আমাদের অবস্থান কর্মসূচিতে বাধা দেয়। পুলিশ এসময় আমাদের অবস্থান কর্মসূচির জন্য মাইক নিয়ে যায়। ফলে আমরা নির্ধারিত সময় সকাল ১০টায় অবস্থান শুরু করতে পারিনি।

তিনি আরো বলেন, এই অবস্থার কারণে আমরা অবস্থান কর্মসূচির অনুমতির জন্য ঢাকা জেলা প্রশাসকের কাছে যাই এবং লিখিত আবেদন করি। জেলা প্রশাসক মহোদয় অনুমতি দিয়ে শাহবাগ থানাকে টেলিফোনে জানান। বেলা ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ অনুমতি দেওয়া হয়েছে। অনুমতি নিয়ে এলে পুলিশ বেলা সাড়ে ১২টায় আমাদেরকে অবস্থানে বসতে দেয়।

সংবাদ প্রতিদিন/রিন্টু