ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:০৮:০২

এ পাতার অন্যান্য সংবাদ

জালিয়াতি করায় মুসা বিন শমসেরকে তলব উল্লাপাড়ায় হতদরিদ্রদের ৩০ বস্তা চাল আটক পাবনায় অভিযান চালিয়ে নকল প্রসাধনীর সন্ধান সাটুরিয়ায় ৯ জুয়াড়িকে অর্থদন্ড প্রাণভিক্ষা চাইবেন জঙ্গিনেতা হান্নান ও রিপন কুমিল্লায় হোটেল কর্মচারী হত্যা মামলায় দু’জনের মৃত্যুদন্ড সিরাজগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড শেরপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন সিরাজগঞ্জে প্রতিপক্ষের ফালার আঘাতে যুবকের মৃত্যু জঙ্গি নেতা হান্নানের রিভিউ আবেদন খারিজের রায় প্রকাশ ঢাকায় অভিযান চালিয়ে পাঁচ জঙ্গি গ্রেফতার গুরুদাসপুরে জাল টাকা চক্রের ২জন গ্রেফতার কাউখালীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ ডাকাত গ্রেফতার

নেতার বাসায় ঢুকে গুলি, মা গুলিবিদ্ধ

অপরাধ, রাজনীতি, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আলী রেজা খানের বাসায় ঢুকে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি চালিয়েছে বলে খবর পাওয়া যায়। এ ঘটনায় তার মা গুলিবিদ্ধ হয়েছেন।

আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর শান্তিনগরের চামেলীবাগে ৩৩ নম্বর বাড়ির ছয়তলায় এ ঘটনা ঘটে। তিনি বর্তমানে আওয়ামী লীগের থানা কমিটির সদস্য।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আওয়ামী লীগের ১৩ নম্বর ওয়ার্ডের সাবেক সাধারণ সম্পাদক আলী রেজা খান ওই বাসায় পরিবার নিয়ে থাকেন। মাগরিবের নামাজের সময় সেখানে সন্ত্রাসীরা হামলা চালায়।

এ বিষয়ে আলী রেজা খান জানান, সন্ধ্যা ৬টার দিক দু-তিনজন লোক তার বাসার কলবেল চাপে। দরজা খোলার সঙ্গে সঙ্গে তারা এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায়।

তিনি বলেন, তাদের গুলিতে আমার মা শারমিন সুলতানা (৬৫) আহত হয়েছেন। ঘটনার পর স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে কী কারণে এই ঘটনা ঘটল তা এখন পর্যন্ত কিছুই বুঝতে পারছেন না বলে জানান আলী রেজা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, সন্ধ্যার দিকে গুলিবিব্ধ নারীকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার কোমরের নিচে গুলি লেগেছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, আলী রেজা খান ডিশ লাইনের ব্যবসার সঙ্গে জড়িত। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এই ব্যবসা নিয়ে কিছু লোকের সঙ্গে তার বিবাদ ছিল। আর এ কারণেই হামলার ঘটনা ঘটে থাকতে পারে।

সংবাদ প্রতিদিন/রিন্টু