ঢাকা, ২৬ মার্চ ২০১৭, ১১ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ০৩:৩৯:৪০

এ পাতার অন্যান্য সংবাদ

জালিয়াতি করায় মুসা বিন শমসেরকে তলব উল্লাপাড়ায় হতদরিদ্রদের ৩০ বস্তা চাল আটক পাবনায় অভিযান চালিয়ে নকল প্রসাধনীর সন্ধান সাটুরিয়ায় ৯ জুয়াড়িকে অর্থদন্ড প্রাণভিক্ষা চাইবেন জঙ্গিনেতা হান্নান ও রিপন কুমিল্লায় হোটেল কর্মচারী হত্যা মামলায় দু’জনের মৃত্যুদন্ড সিরাজগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড শেরপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন সিরাজগঞ্জে প্রতিপক্ষের ফালার আঘাতে যুবকের মৃত্যু জঙ্গি নেতা হান্নানের রিভিউ আবেদন খারিজের রায় প্রকাশ ঢাকায় অভিযান চালিয়ে পাঁচ জঙ্গি গ্রেফতার গুরুদাসপুরে জাল টাকা চক্রের ২জন গ্রেফতার কাউখালীতে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার ময়মনসিংহে অস্ত্র ও গুলিসহ ডাকাত গ্রেফতার

অপরাধীদের সমূলে ধ্বংস করবে পুলিশ

অপরাধ, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

সংবাদ প্রতিদিন: পুলিশ ওই সকল অপরাধীদের সমূলে ধ্বংস করবে। যারা সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত করবে তাদেরকে নিশ্চিহ্ন করে দেওয়া হবে। আমরা আপনাদের পাশে আছি, থাকবো। যে কোনো অপরাধের তথ্য আপনারা পুলিশকে জানাবেন।
‘নিরাপত্তা বিঘ্নকারীদের নিশ্চিহ্ন করে দেওয়া হবে’

রাজধানীর ধলপুর কমিউনিটি সেন্টারে বুধবার (১১ জানুয়ারি) ডিএমপি ওয়ারী বিভাগ আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া এ মন্তব্য করেন। এ সময় তিনি শীতার্ত ও দুঃস্থ মানুষের মাঝে ১৪০০ কম্বল বিতরণ করেন এবং শিশুদের মাঝে শীতের কাপড়, সোয়েটার, কার্ডিগান, উলের টি-শার্ট ও বয়োবৃদ্ধদের মোটা কাপড়ের শার্ট বিতরণ করেন।

তিনি বলেন, গুলশানের হলি আর্টিজান বেকারিতে নিরীহ মানুষদের হত্যা করেছে কিছু ধর্মের অপব্যাখ্যাকারী। আমরা তাদের কঠোর হাতে দমন করতে সক্ষম হয়েছি। যারা মাদক ব্যবসা করে তারা সমাজ ও দেশের শত্রু। আপনারা তাদেরকে প্রশ্রয় দিবেন না। আমরা আপনাদেরই ভাই, আপনাদের পরিবারেরই সন্তান।

ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ সব সময় আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। আপনাদেরকে নিরাপদ রাখা এবং যে কোনো দুর্যোগে পাশে থাকা আমাদের কর্তব্য। আপনাদের নিরাপত্তা দেওয়া আমাদের আইনী, সামাজিক ও নৈতিক দায়িত্ব। জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, চাঁদাবাজি, চোরাচালানি ও টেন্ডারবাজি যেই করুক, তাকে কঠোর হাতে দমন করা হবে। কাউকেই ছাড় দেওয়া হবে না।

এ সময় আরো উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ কমিশনার শাহাব উদ্দিন কোরেশী, অতিরিক্ত পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার জামিল আহমেদসহ ডিএমপির উধ্বর্তন কর্মকর্তারা।

সংবাদ প্রতিদিন/রিন্টু