ঢাকা, ২০ ফেব্রুয়ারী ২০১৭, ৮ ফাল্গুন ১৪২৩, স্থানীয় সময়: ১৪:৩৭:০৫

এ পাতার অন্যান্য সংবাদ

বগুড়ার কাহালুতে বাস চাপায় দাখিল পরীক্ষার্থী নিহত হোমনায় গাজা বোঝাই মাইক্রোবাসসহ ৩ ব্যবসায়ী আটক গাজীপুরে হত্যা মামলায় ডাকাতের যাবজ্জীবন গাজীপুরে দুই লাখ টাকার জাল নোটসহ আটক ২ দাঁতভাঙ্গা স্টিল ব্রিজ ভেঙে ট্রাক খাদে কমলগঞ্জে প্রক্সি দিতে গিয়ে কলেজ ছাত্র আটক নাটোরের লালপুরে ৩ নারী মাদক ব্যবসায়ী আটক ভাষা আন্দোলনে স্মৃতি বিজরিত পটুয়াখালী গুরুদাসপুরে শিশু নির্যাতনের ঘটনায় মামলা দায়ের রংপুরে ২৫টি চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ১১ বগুড়া শজিমেকে ইন্ট্রানী ডাক্তারদের কর্ম বিরতি মেহেরপুরে শিক্ষার্থীদের টাকায় শহীদ মিনার নির্মাণ ড. জোহা দিবস ও শহীদ দিবস উপলক্ষে উন্মুক্ত চলচ্চিত্র প্রদর্শনী তীব্র শব্দ দূষণ: ব্যাঘাত ঘটছে পরীক্ষার্থীদের

শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত চালকের মৃত্যু

দেশ প্রতিদিন, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

কাউখালী(পিরোজপুর) সংবাদদাতা : পিরোজপুরের কাউখালী উপজেলায় শিক্ষার্থীদের শিক্ষা সফরের বাস দুর্ঘটনায় আহত বাস চালক জয়ন্ত ব্যানার্জী (৫৫) মারা গেছেন। বুধবার (১১ জানুয়ারী) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জয়ন্ত্র ব্যানার্জী বাগেরহাটের কচুয়া উপজেলার সাইনবোর্ড এলাকার বাসিন্দা। পিরোজপুর বাস মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন এ খবরের সত্যতা নিশ্চিত করেন।

---

মঙ্গলবার (১০ জানুয়ারী) সকালে কাউখালীর পাশ্ববর্তী নেছারাবাদ উপজেলার অলংকারকাঠি এম আর মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস সি পরীক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকেরা দুটি বাসযোগে বাগেরহাটের খান জাহান আলীর মাজারে শিক্ষা সফরের উদ্দেশ্যে যাচ্ছিলেন। দুটি বাসে ৫৫ জন করে ১১০ জন যাত্রী ছিলেন। সকাল সাড়ে আটটার দিকে কাউখালী-নৈকাঠী সড়কের গোসনতারা নামক স্থানে পৌঁছালে বৈশাখী পরিবহনের বাসটি (খুলনা মেট্রো জ-০৪-০০২৪) নিয়ন্ত্রণ হারায়। এ সময় সড়কের পাশে একটি রেইন্ট্রি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের যাত্রী শিক্ষক, ছাত্র ও তাদের স্বজনেরা আহত হন। দুর্ঘটনার খবর পেয়ে কাউখালী উপজেলা প্রশাসন, পুলিশ, ফায়ার সার্ভিস ও গ্রামবাসী মিলে আহতদের উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরুতর আহত বাসের চালক জয়ন্ত ব্যানার্জীকে (৫৫) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

 

//সংবাদ প্রতিদিন//শ/র