ঢাকা, ২৬ মার্চ ২০১৭, ১১ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ০৩:৪২:২৮

এ পাতার অন্যান্য সংবাদ

সিলেটে বোমা বিস্ফোরণে পুলিশ সদস্যসহ নিহত ২ সিলেটে জঙ্গি আস্তানায় অপারেশন ‘টোয়ালাইট’ আর মাত্র দেড় বছর সময় আছে : নাসিম গাজীপুরে শিক্ষার্থীদের ৬দফা দাবিতে মানববন্ধন তাড়াশে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু বগুড়া প্রেসক্লাবের উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন উল্লাপাড়ায় হতদরিদ্রদের ৩০ বস্তা চাল আটক পাবনায় অভিযান চালিয়ে নকল প্রসাধনীর সন্ধান সাটুরিয়ায় ৯ জুয়াড়িকে অর্থদন্ড বগুড়ায় বিএনপির পোষ্টার সাটানো কর্মসূচী উদ্বোধন ঋণের জালে বন্দি বাউফলের জেলে সিরাজগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড উন্নয়ন ধরে রাখতে নৌকা মার্কায় ভোটের আহ্বান প্রধানমন্ত্রীর শেরপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

কুমিল্লায় অস্ত্রসহ গুলিবিদ্ধ ১ ডাকাত গ্রেপ্তার

দেশ প্রতিদিন, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি গাড়ি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত নোয়াখালি জেলার সেনবাগ উপজেলার গাজিরহাট এলাকার আবুল কাসেমের পুত্র আমির হোসেন।

---

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানায়, বুধবার রাত আড়াইটার দিকে ৭/৮জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল মহাসড়কের মোস্তফাপুর এলাকায় রাস্তা ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা চালায়। টহলরত হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাটি দেখতে পেয়ে ডাকাতদের দাওয়া করে। এসময় পুলিশকে লক্ষ করে ডাকাতরা উপুর্যপুরি গুলি ছুড়ে। আত্বরক্ষার্থে পুলিশও গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায় । ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ডাকাতদের ব্যাবহৃত একটি গাড়ি, কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

//সংবাদ প্রতিদিন//শ/র