ঢাকা, ২১ জানুয়ারী ২০১৭, ৮ মাঘ ১৪২৩, স্থানীয় সময়: ২৩:৩০:৩৪

এ পাতার অন্যান্য সংবাদ

১১ দিন পর ফিরলেন আরও ২ নেতা অবশেষে ১০১ জন শিক্ষার্থী রেজিষ্টেশনের অনুমতি পেল লাকসাম বাজারে আগুন, হাজার কোটি টাকার ক্ষতি পাবনায় অটোভ্যান চালককে গলা কেটে হত্যা ফেনীতে বন্দুকযুদ্ধে র্শীষ জলদস্যু নিহত সরিষাবাড়ীতে সাবেক ইউপি সদস্যের ঘুষিতে যুবক নিহত কুলাউড়ায় বৃদ্ধা মাতাকে পেটালো ‘পাষন্ড’ পুত্র বদলগাছিতে চেয়ারম্যান-সচিবের বিরুদ্ধে মামলা বন্ধ হয়ে গেছে নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিল মঠবাড়িয়ায় সংবাদাপত্র বিক্রেতাকে সাইকেল সহায়তা ৩ মাস ধরে শেকলে বাধা অন্তঃসত্ত্বা গৃহবধূ বিশেষ অভিযানে ২২ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ২৭ কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের কর্মী সমাবেশ নন্দীগ্রামে জিয়া’র জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

কুমিল্লায় অস্ত্রসহ গুলিবিদ্ধ ১ ডাকাত গ্রেপ্তার

দেশ প্রতিদিন, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

কুমিল্লা প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার মোস্তফাপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে গুলিবিদ্ধ এক ডাকাতকে গ্রেপ্তার করেছে হাইওয়ে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত একটি গাড়ি ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ডাকাত নোয়াখালি জেলার সেনবাগ উপজেলার গাজিরহাট এলাকার আবুল কাসেমের পুত্র আমির হোসেন।

---

ময়নামতি হাইওয়ে থানার ওসি মাহাবুবুর রহমান জানায়, বুধবার রাত আড়াইটার দিকে ৭/৮জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল মহাসড়কের মোস্তফাপুর এলাকায় রাস্তা ব্যারিকেড দিয়ে ডাকাতির চেষ্টা চালায়। টহলরত হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাটি দেখতে পেয়ে ডাকাতদের দাওয়া করে। এসময় পুলিশকে লক্ষ করে ডাকাতরা উপুর্যপুরি গুলি ছুড়ে। আত্বরক্ষার্থে পুলিশও গুলি চালায়। গুলি বিনিময়ের এক পর্যায়ে কয়েকজন ডাকাত পালিয়ে যায় । ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় ডাকাতদের ব্যাবহৃত একটি গাড়ি, কয়েকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

//সংবাদ প্রতিদিন//শ/র