ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১১:৪৪

এ পাতার অন্যান্য সংবাদ

আর মাত্র দেড় বছর সময় আছে : নাসিম গাজীপুরে শিক্ষার্থীদের ৬দফা দাবিতে মানববন্ধন তাড়াশে গাছের নিচে চাপা পড়ে শিশুর মৃত্যু বগুড়া প্রেসক্লাবের উদ্যোগে ভলিবল টুর্নামেন্টের উদ্বোধন উল্লাপাড়ায় হতদরিদ্রদের ৩০ বস্তা চাল আটক পাবনায় অভিযান চালিয়ে নকল প্রসাধনীর সন্ধান সাটুরিয়ায় ৯ জুয়াড়িকে অর্থদন্ড বগুড়ায় বিএনপির পোষ্টার সাটানো কর্মসূচী উদ্বোধন ঋণের জালে বন্দি বাউফলের জেলে সিরাজগঞ্জে ৩ মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদন্ড উন্নয়ন ধরে রাখতে নৌকা মার্কায় ভোটের আহ্বান প্রধানমন্ত্রীর শেরপুরে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন সিরাজগঞ্জে প্রতিপক্ষের ফালার আঘাতে যুবকের মৃত্যু `মাদক ও জঙ্গিবাদ নির্মুল ছাড়া উন্নত দেশ গড়া সম্ভব নয়’

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

দেশ প্রতিদিন, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

ঝিনাইদহ প্রতিনিধি : কালীগঞ্জ উপজেলার লাউতলা এলাকায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৩৭) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা মিলন হোসেন নামে আরেক আরোহী আহত হয়েছেন।

---

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রবিউল রবিউল এক সপ্তাহ আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাবুল আক্তারের ছেলে তিনি। আহত মিলন হোসেন একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী পিয়াস হোসেন জানান, মোটরসাইকেলটি কোটচাঁদপুর থেকে কালীগঞ্জ শহরের দিকে আসার পথে বিপরীতমুখী নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক রবিউল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার সঙ্গে থাকা মিলন হোসেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।

 

//সংবাদ প্রতিদিন//শ/র