ঢাকা, ২৭ ফেব্রুয়ারী ২০১৭, ১৫ ফাল্গুন ১৪২৩, স্থানীয় সময়: ১৩:২১:২০

এ পাতার অন্যান্য সংবাদ

মাদারীপুরেও চলছে পরিবহন ধর্মঘট কাঁচপুরে পোশাক কারখানায় আগুন যুবলীগ নেতাকে প্রকাশ্যে জুতাপেটা টাঙ্গাইলে গ্রামীণ পাঁকা সড়ক স্থায়ীত্ব হারাচ্ছে গাজীপুরে বেকারী ও মিষ্টির দোকানীকে জরিমানা প্রাথমিক শিক্ষাকে ঢেলে সাজানো হচ্ছে : গণশিক্ষা মন্ত্রী শেরপুরে ক্ষতিগ্রস্ত ৩৫ পরিবারের পাশে হুইপ আতিক বেলকুচিতে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার চাকুরীর প্রলোভন দেখিয়ে কিশোরীকে গণধর্ষণ নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ২ দৌলতপুরে ডাকাত সর্দার গ্রেফতার দক্ষিণাঞ্চলে পরিবহন ধর্মঘটে দুর্ভোগ চরমে বাউফলে জুয়েলারি দোকানে ডাকাতি গাজীপুরে পরিবেশ দূষণে হাইকোর্টে রিট

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় প্রবাসী নিহত

দেশ প্রতিদিন, শিরোনাম, সর্বশেষ | ২৮ পৌষ ১৪২৩ | Wednesday, January 11, 2017

ঝিনাইদহ প্রতিনিধি : কালীগঞ্জ উপজেলার লাউতলা এলাকায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৩৭) নামের মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা মিলন হোসেন নামে আরেক আরোহী আহত হয়েছেন।

---

মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রবিউল রবিউল এক সপ্তাহ আগে সৌদি আরব থেকে দেশে ফিরেছেন। কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের বাবুল আক্তারের ছেলে তিনি। আহত মিলন হোসেন একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

প্রত্যক্ষদর্শী পিয়াস হোসেন জানান, মোটরসাইকেলটি কোটচাঁদপুর থেকে কালীগঞ্জ শহরের দিকে আসার পথে বিপরীতমুখী নসিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের চালক রবিউল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। আহত হন তার সঙ্গে থাকা মিলন হোসেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ যাচ্ছে।

 

//সংবাদ প্রতিদিন//শ/র