ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১৯:০৩

এ পাতার অন্যান্য সংবাদ

মিথ্যা দোষারোপকারীরা শিক্ষা পেয়েছে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির সম্ভাবনা বিএনপি-জামায়াত জোটের রাজনীতি ধ্বংসাত্মক : দীপু মনি তেজগাঁওয়ে সমরাস্ত্র প্রদর্শনীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী প্রাণভিক্ষা চাইবেন জঙ্গিনেতা হান্নান ও রিপন দুই মাসের জন্য স্থগিত এফবিসিসিআই’র নির্বাচন জঙ্গি নেতা হান্নানের রিভিউ আবেদন খারিজের রায় প্রকাশ অান্তর্জাতিকভাবে ‘গণহত্যা দিবস’ পালনে জাতিসংঘে প্রস্তাব আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভাল থাকে : মির্জা আজম বেগম খালেদার সঙ্গে সংলাপে বসুন: দুদু জঙ্গি আস্তানা সন্দেহে তল্লাশি চালাচ্ছে পুলিশ নেতা হয়ে শুধু বসে থাকলে চলবে না: প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তন কপ-২২ সম্মেলনের সমাপ্তি ‘ওয়াটার এসডিজি’র জন্য তহবিল গঠনের প্রস্তাব প্রধানমন্ত্রীর

হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়া শিগগিরই শুরু হবে

জাতীয়, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৭ পৌষ ১৪২৩ | Tuesday, January 10, 2017

সংবাদ প্রতিদিন: বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল আবুল হোসেন বলেছেন, ফেলানী হত্যাকাণ্ডের মত সীমান্তে সব হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়া শিগগিরই শুরু হবে। যেই হত্যা করুক না কেন তা কোনো অবস্থাতেই গ্রহণযোগ্য নয়।
সীমান্তে সব হত্যাকাণ্ডের বিচার প্রক্রিয়া শিগগিরই শুরু হবে: বিজিবি ডিজি

আজ মঙ্গলবার বিকালে দিনাজপুর সদর উপজেলার বড়গ্রাম সীমান্ত এলাকা পরিদর্শনকালে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন দিনাজপুর-২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল কুরবান আলী, ভারতের অলেন্দারী ৪১ বিএসএফের ডিআইজি অমর কুমারীকা, কমান্ডেন্ট একে মজুমদার।

বিজিবি প্রধান আরো বলেন, ‘বর্ডার লাইন কিভাবে সুরক্ষা করা যায় তার জন্য বিভিন্ন এলাকা পরিদর্শন করছি এবং বিজিবির সদস্যরা কেমন আছেন তার খোঁজ-খবর নিচ্ছি। এই পরিদর্শনকালে বিএসএফের সদস্যদের সাথে সাক্ষাৎ হচ্ছে। এ সময় সীমান্তে যেসব অসুবিধা রয়েছে তা আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করা হচ্ছে। ‘

এর আগে বিজিবি মহাপরিচালক বিএসএফের ২০ সদস্যের প্রতিনিধি দলের সাথে পতাকা বৈঠক করেন এবং সীমান্তের বিভিন্ন সমস্যার সমাধানকল্পে আলোচনা করেন।

সংবাদ প্রতিদিন/রিন্টু