ঢাকা, ২৩ মার্চ ২০১৭, ৯ চৈত্র ১৪২৩, স্থানীয় সময়: ২০:১৮:৫০

এ পাতার অন্যান্য সংবাদ

মিথ্যা দোষারোপকারীরা শিক্ষা পেয়েছে: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর ভারত সফরে তিস্তা চুক্তির সম্ভাবনা বিএনপি-জামায়াত জোটের রাজনীতি ধ্বংসাত্মক : দীপু মনি তেজগাঁওয়ে সমরাস্ত্র প্রদর্শনীর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী প্রাণভিক্ষা চাইবেন জঙ্গিনেতা হান্নান ও রিপন দুই মাসের জন্য স্থগিত এফবিসিসিআই’র নির্বাচন জঙ্গি নেতা হান্নানের রিভিউ আবেদন খারিজের রায় প্রকাশ অান্তর্জাতিকভাবে ‘গণহত্যা দিবস’ পালনে জাতিসংঘে প্রস্তাব আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের মানুষ ভাল থাকে : মির্জা আজম বেগম খালেদার সঙ্গে সংলাপে বসুন: দুদু জঙ্গি আস্তানা সন্দেহে তল্লাশি চালাচ্ছে পুলিশ নেতা হয়ে শুধু বসে থাকলে চলবে না: প্রধানমন্ত্রী জলবায়ু পরিবর্তন কপ-২২ সম্মেলনের সমাপ্তি ‘ওয়াটার এসডিজি’র জন্য তহবিল গঠনের প্রস্তাব প্রধানমন্ত্রীর

রেললাইনকে ডুয়েল গেজে রূপান্তর করা হবে

জাতীয়, প্রধান সংবাদ, শিরোনাম, সর্বশেষ | ২৭ পৌষ ১৪২৩ | Tuesday, January 10, 2017

সংবাদ প্রতিদিন: সকল সিঙ্গেল গেজ রেললাইনকে ডুয়েল গেজে রূপান্তর করা এবং দেশের সকল জেলাকে পর্যায়ক্রমে রেলের আওতায় আনা হবে।
---

আজ দুপুরে নীলফামারী উন্নয়ন মেলা পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি এ কথা বলেন।

তিনি বলেন, আগামী ২৪ জানুয়ারি থেকে নীলফামারী-ঢাকা রুটে চলাচলকারী নীলসাগর এক্সপ্রেস ট্রেনে নতুন আমদানী করা লাল-সবুজের কোচ সংযোজন করা হবে।

মন্ত্রী মুজিবুল হক বলেন, দেশের এমন কোন গ্রাম নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপের কারণেই গোটা দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

অনুষ্ঠানে নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী, লালমনিরহাট-কুড়িগ্রাম অঞ্চলের দায়িত্বপ্রাপ্ত সংরক্ষিত সংসদ সদস্য এ্যাডভোকেট সফুরা বেগম রুমি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব ফিরোজ সালাহ্ উদ্দিন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা প্রশাসক মো. জাকীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেনসহ রেলের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভা শেষে রেলপথ মন্ত্রী উন্নয়ন মেলার বিভিন্ন ষ্টল পরিদর্শন করেন।

সংবাদ প্রতিদিন/রিন্টু